বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১৯

ঝালকাঠিতে মা দিবসে বাবা-মাকে পেটাল জুয়াড়ি ছেলে

ঝালকাঠিতে মা দিবসে বাবা-মাকে পেটাল জুয়াড়ি ছেলে

dynamic-sidebar

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃঝালকাঠির রাজাপুরে বিশ্ব মা দিবসে জুয়াড়ি ছেলের হামলায় বাবা-মা দুজনেই গুরুতর আহত হয়েছেন। জুয়া খেলতে বাধা দেওয়া ও জুয়ার গুটি ও কোড ফেলে দেওয়ায় জুয়াড়ি ছেলে এ কাণ্ড ঘটিয়েছে। উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামে আজ রবিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহত বাবা ইসমাইল আকন (৫০) ও মা রোকেয়া বেগমকে (৩৮) স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আর জুয়াড়ি ছেলে মাহফুজ (২২) ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়, রাজাপুরে গতকাল একটি জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে চারজনকে কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনার পর নিজেদের জুয়াড়ি ছেলেকে বাঁচাতে বাবা-মা ছেলেকে জুয়া খেলতে নিষেধ করেন এবং ঘর থেকে জুয়ার কোড ও গুটি ফেলে দেন।

রবিবার রাত ৮টার দিকে ছেলে মাহফুজ জুয়া খেলার জন্য জুয়ার কোড ও গুটি নিতে ঘরে আসে। এ সময় বাবা-মা দুজনেই ছেলেকে বাধা দেয় এবং জুয়া খেলার সরঞ্জাম ঘরের বাইরে ফেলে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বাবা-মা দুজনকেই লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ছেলে মাহফুজ। পরে ডাক চিৎকারে স্থানীয়রা আহত বাবা-মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ বলেন, দুজনের মধ্যে মায়ের অবস্থা আশংকাজনক। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিসার জন্য দুজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net