শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৭

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

পটুয়াখালীতে দশ দোকানদারকে অর্থদন্ড প্রদান

dynamic-sidebar

পটুয়াখালী প্রতিনিধি॥পটুয়াখালীতে র‌্যাব ও জেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে শনিবার সকালে নিউ মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন অভিযোগে দশ দোকানদারকে সর্বমোট ২২০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। এসময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় চারজন দোকানদারকে ২০০০/- টাকা করে সর্বমোট ৮০০০/- টাকা এবং তিনজন কসমেটিকস দোকানের মালিককে ১০০০/- টাকা করে সর্বমোট ৩০০০/- টাকা জরিমানা করা হয়েছে। অন্যদিকে অবৈধ পলিথিন মজুদ রাখায় সনাতন মিস্ত্রীকে ৫০০০/- জরিমানা করা হয়েছে।

 

এছাড়াও রমজানের নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য স্বাভাবিক রাখার জন্য মূল্য তালিকা প্রদর্শন না করায় ২ জন দোকানদারকে ৬০০০/- টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব অমিত রায় বলেন, সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন, ২০১৮ এর ২৫(খ) এবং পরিবেশ সংরক্ষন আইন ২০১০ এর ৬ (ক) ধারা মোতাবেক অভিযুক্তদের জরিমানা করা হয়েছে।

 

র‌্যাবের কোম্পানী অধিনায়ক রইছ উদ্দিন অভিযানের ব্যাপারে বলেন, রমজানের নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের বাজার স্বাভাবিক রাখতে ও সাম্প্রতিক সময়ের মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার লক্ষ্যে সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্য, মুদি দোকান ও ফার্মেসী ব্যতীত অন্যান্য সকল দোকান পাট বন্ধ রাখার জন্য নির্দেশনা প্রদান করলেও কিছু কিছু দোকান মালিক এই নিষেধাজ্ঞা অমান্য করে চলছে বিধায় এই অভিযান পরিচালনা করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net