শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:০০

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
আমতলী পৌর শহরসহ উপজেলার বেশ কিছু এলাকায় স্ব উদ্যোগে লকডাউন করেছে এলাকাবাসী

আমতলী পৌর শহরসহ উপজেলার বেশ কিছু এলাকায় স্ব উদ্যোগে লকডাউন করেছে এলাকাবাসী

dynamic-sidebar

আমতলী (বরগুনা) প্রতিনিধি।। বরগুনার আমতলী পৌরশহরসহ উপজেলার বেশ কিছু এলাকায় স্থাণীয় জনসাধারন স্ব উদ্যোগে লকডাউন পালন করেছেন। লকডাউন এলাকায় যাহাতে কোন প্রকার যানবাহন চলাচল করতে না পারে সেজন্য রাস্তায় বাঁশ ফেলে প্রতিবন্ধকতা তৈরী করা হয়েছে। জানাগেছে. আমতলী পৌরশহরের পুরান বাজার আকন বস্ত্রালয় থেকে কেন্দ্রীয় সার্বজনীন পূজা মন্ডপের রাস্তাটির প্রবেশদ্বারে স্থাণীয়রা রশি ও বাঁশ দিয়ে আটকে লকডাউন লেখা সাইনবোর্ড সাটিয়ে দিয়েছেন।

 

আমতলী পৌর শহরের ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাশার রুমী তার ওয়ার্ড লকডাউন করেছে। উপজেলার গুলিশাখালী ইউনিয়নের সদস্য মোঃ সানু মিয়ার নেতৃত্বে স্থাণীয়রা কলাগাছিয়া বাজারের গার্ডার ব্রিজে বাঁশ দিয়ে আটকে লকডাউন করেছে। হলদিয়া ইউনিয়নের সুবন্ধি এলাকায় রাস্তায় বাঁশ ও কাঠ দিয়ে প্রতিবন্ধকতা তৈরী করে লকডাউন করেছে স্থাণীয়রা।

 

এছাড়া উপজেলার কুকুয়া, আঠারোগাছিয়া, চাওড়া, আমতলী সদরসহ বিভিন্ন ইউনিয়নের বেশ কিছু এলাকায় স্থাণীয়রা নিউ
উদ্যোগে লকডাউন পালন করছেন বলে খবর পাওয়া গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক পৌরশহরের এক কাপড় ব্যবসায়ী বলেন, আমাদের এলাকায় অন্য কেহ যেন ডুকতে না পারে সেজন্য আমরা নিজ উদ্যোগে লকডাউন করেছি।

 

কলাগাছিয়া বাজারের কসমেটিক্স বিক্রেতা মোঃ রফিক বিশ্বাস বলেন, আমাদের নিরাপত্তার কথা বিবেচনা করে বাজারে যাতে বহিরাগত কারো দ্বারা করোনাভাইরাস ছড়িয়ে না পড়ে সেজন্য আমরা আমাদের বাজারের সকল ব্যবসায়ী মিলে লকডাউন করেছি। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, আমতলী উপজেলাকে লকডাউন করা হয়নি।

শুধুমাত্র যান চলাচল সিমিত করা হয়েছে। যারা লকডাউনের নামে রাস্তা-ঘাট আটকে প্রতিবন্ধকতা সৃষ্টি করতেছেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net