শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৫০

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
আমতলীতে হতদরিদ্র ও অসহায়দের পাশে জেলা পরিষদ সদস্য নয়ন

আমতলীতে হতদরিদ্র ও অসহায়দের পাশে জেলা পরিষদ সদস্য নয়ন

dynamic-sidebar

আমতলী (বরগুনা) প্রতিনিধি।। বরগুনার আমতলীতে মরনঘাতি করোনাভাইরাস আতংকে বাড়ী থেকে বের হতে পারছেন না
খেটে খাওয়া হতদরিদ্র ,অসহায় দিনমজুররা। বাড়ীর বাইরে যেতে না পারায় অনেকর দিন কাটছে অনাহারে। এমন পরিস্থিতিতে শ্রমিকসহ হতদরিদ্র ও অসহায়রা মানবেতর জীবন যাপন করছে।

 

তাদের পাশে দাঁড়িয়েছেন বরগুনা জেলা পরিষদ সদস্য মোঃ আবুল বাশার নয়ন মৃধা। তিনি তার ব্যাক্তিগত উদ্যোগে এ খাদ্য সহায়তা বিতরণ করছেন। মঙ্গলবার সকাল ১০টায় তার নিজ গ্রাম সদর ইউনিয়নের ছোট নাচনাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে দুইশত খেটে খাওয়া হতদরিদ্র, অসহায় দিনমজুরদের মাঝে চাল, ডাল, আলু, লবন ও সাবানের
একেকটি প্যাকেট বিতরণ করেন।

 

তিনি এ উপজেলার দুই হাজার পরিবারের মাঝে এ প্যাকেট বিতরণ করবেন বলে জানাগেছে। আজ সন্ধ্যায় সদর ইউনিয়নের মানিকঝুড়ি স্কুল মাঠে আরো পাঁচ শতাধিক ব্যক্তির মাঝে খাদ্য সহায়তার প্যাকেট বিতরণ করবেন বলে জানান। এসময় সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য জহিরুল ইসলাম মিলন মৃধা, এএসআই হাসান, রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক হায়াতুজ্জামান মিরাজ, সাংবাদিক জিয়া উদ্দিন সিদ্দিকীসহ স্থাণীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

 

 

জেলা পরিষদ সদস্য মোঃ আবুল বাশার নয়ন মৃধা বলেন, আমি খেটে খাওয়া হতদরিদ্র ও অসহায় দিনমজুর যারা দিন আনেন,
দিন খায় তাদের বাছাই করে তাদের মধ্যে এ খাদ্য সহায়তা বিতরণ করবো। তিনি আরো বলেন, প্রানঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাব যাতে আমতলীতে ছড়িয়ে পড়তে না পারে তার জন্য জনসাধারনকে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ করছি। প্রয়োজনে আমি বাড়ী বাড়ী গিয়ে হতদরিদ্র ও অসহায় পরিবারকে খাদ্য সহায়তা পৌছে দেবো।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net