শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:১১

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
ছিন্নমূলদের খাবার খাওয়ানো কর্মসূচিতে ডিজিএফআই কর্ণেল মোহাম্মদ বাকের

ছিন্নমূলদের খাবার খাওয়ানো কর্মসূচিতে ডিজিএফআই কর্ণেল মোহাম্মদ বাকের

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক: করোনায় কর্মহীন ও অসহয় মানুষের পাশে কাজ করছে বরিশালের গণমাধ্যমকর্মীরা। এই কাজে সহযোগী হচ্ছেন সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। যার যার অবস্থান থেকে আর্থিকভাবেই দাঁড়াচ্ছেন অনেকে।

গত ১৪ দিন একটাটান নৌবন্দরের ছিন্নমূল শিশু ও অসহায়দের খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই খাবার সরবরাহ অব্যাহত থাকবে। মঙ্গলবার রাত আটাটয় শিশু ও অসহায়দের হাতে খাবার তুলে দিতে উপস্থিত হন ডিজিএফআই বরিশালের প্রধান কর্নেল মোহাম্মদ বাকের।

গণমাধ্যমকর্মীরা নিজ নিজ গণমাধ্যমে কাজ করার পর অতিরিক্ত দায়িত্ব হিসেবে প্রতিদিন দুই শতাধিক ছিন্নমূল শিশু ও অসহয়দের খাবারের ব্যবস্থা করার জন্য কাজ করে চলেছেন।

বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবত প্রেসক্লাব, বরিশাল রিপোর্টার্স ইউনিটিসহ বরিশালের সকল গণমাধ্যম সংগঠনের কর্মীরা একজোট হয়ে ওই দায়িত্ব পালন করছেন। এর সঙ্গে যুক্ত হচ্ছেন সামাজের নানা পেশার মানুষ। করোনা পরিস্থিতি না স্বাভাবিক হওয়া পর্যন্ত এই খাবার সরবরাহ অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তারা।

শহীদ আবদুর রব সেরনিয়াবত বরিশার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন বলেন, সরকারি-বেসরকারি অনেক প্রতিষ্ঠান করোনায় কর্মহীনদের সহযোগিতা দিচ্ছেন। আমরা বরিশাল নদী বন্দরে থাকা ছিন্নমূল শিশু ও অসহয়দের জন্য রাতের খাবার ব্যবস্থা করার চেষ্টা করছি।

এই উদ্যোগের সঙ্গে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ যুক্ত হচ্ছেন। গণমাধ্যমকর্মী এবং অন্যদের সহযোগিতা নিয়ে আমরা এই কাজ চালিয়ে যেতে চাই। বর্তমানে করোনার কারণে হোটেল ও লঞ্চ সার্ভিস বন্ধ থাকায় তাদের খাবার সংকট দেখা দেয়। এসব মানুষের এক বেলা খাবার ব্যবস্থা করার ইচ্ছা থেকেই বরিশালের গণমাধ্যম কর্মীরা কাজ শুরু করে।

গণমাধ্যম কর্মীরা আহ্বান জানাচ্ছে, তাদের দেওয়া প্রতিদিন রাতে খাবার সরবরাহ কর্মসূচির বাইরে যদি কোন ব্যক্তি-প্রতিষ্ঠান রাতের খাবার সরবরাহ করতে চান, তাহলে যেন তারা একটু আগে গণমাধ্যমকর্মীদের অবহিত করেন। তাহলে ওইদিন আর গণমাধ্যম কর্মীরা খাবার সরবরাহ করবে না। একই সময় একাধিক ব্যক্তি প্রতিষ্ঠান খাবার সরবরাহ করলে অপচয় হওয়ার আশঙ্কা দেখা দেবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net