শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৩৯

ফোন করার ২০ মিনিটের মধ্যেই ত্রাণ-সাহায্য পাঠিয়ে দিলেন বরিশালের ডিসি

ফোন করার ২০ মিনিটের মধ্যেই ত্রাণ-সাহায্য পাঠিয়ে দিলেন বরিশালের ডিসি

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছেন বরিশাল জেলা প্রশাসন।

প্রতিদিন হাজারো কর্মহীন খেটে-খাওয়া মানুষের আহায্যের ব্যবস্থা করছেন জেলা ও উপজেলা প্রশাসন। এর ধারাবাহিকতায় শনিবার ৪ঠা এপ্রিল রাত সাড়ে আটটার দিকে হঠাৎ করেই ফোন কল আসে জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমানের কাছে।

তাকে ফোন করে জানানো হয় নগরীর রূপাতলী এলাকার শের-ই-বাংলা সড়কের ৬টি নিম্ন আয়ের খেটে খাওয়া পরিবারের ঘরে সাহায্যের প্রয়োজন।

বিষয়টি জানা মাত্রই কালখেপন না করে ২০ মিনিটের মধ্যে জেলা প্রশাসক তার প্রতিনিধির মাধ্যমে ওই ৬টি পরিবারের ঘরে ঘরে গিয়ে ১০ কজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল এবং একটি করে সাবান পৌঁছে দিয়ে আসেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মারুফ দস্তেগীর ও আরডিসি এ.এফ.এম শামীম।

ত্রাণ সামগ্রী পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন ওই ৬টি পরিবারের সদস্যরা। এসময় পঞ্চাশোর্ধ মোঃ জামাল বলেন, আমরা সাহায্যের কথা কাউরে কইতোও পারিনাই শেষমেষ ডিসি স্যাররে জানাই।

বুঝতেই পারলামনা ফোন দেয়ার মাত্র ২০ মিনিটের মধ্যেই দুইজন স্যারে আমাগো লাইগ্যা সাহায্য পাঠাইয়া দেছে। এহন আমরা আরো কিছুদিন কাম না কইরা খাইতে পারমু। বাইরে যাওয়া লাগবে না!

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net