শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:১৬

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
আমতলীর অসহায় কর্মহীনদের খুজে বের করে খাদ্য সহায়তা দিচ্ছেন ইউএনও মনিরা পারভীন

আমতলীর অসহায় কর্মহীনদের খুজে বের করে খাদ্য সহায়তা দিচ্ছেন ইউএনও মনিরা পারভীন

dynamic-sidebar

আমতলী (বরগুনা) থেকে হাসান মৃধা : বরগুনার আমতলীতে করোনাভাইরাসের লকডাউনে থাকা কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের খুজে বের করে ঘরে ঘরে গিয়ে সরকারের পক্ষ থেকে দেয়া খাদ্য সহায়তা চাল ডাল ও আলুর বস্তা পৌছে দিচ্ছেন বরগুনার আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

 

উপজেলার আমতলী সদর ইউনিয়ন চাওড়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে করোনায় কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের খুজে বের করে তাদের বাড়িতে গিয়ে চাল ডাল ও আলুর বস্তা নিয়ে হাজির হন এ কর্মকর্তা। তিনি তার গাড়ীতে করে এ বস্তাগুলো নিয়ে নিজ হাতে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন। উপজেলা নির্বাহী অফিসারকে হতদরিদ্ররা তাদের বাড়িতে খাদ্য সহায়তা নিয়ে দেখে অনেকেই অবাক হয়ে গেছেন।

 

চাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল বলেন, আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন একজন সৎ, নিষ্ঠাবান ও জনবান্ধব অফিসার। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যাতে এ উপজেলায় ছড়িয়ে পড়তে না পারে সে জন্য তিনি নানামুখী কর্মসূচি গ্রহন করেছেন। জনসাধারণকে সচেতন করতে তিনি দিনরাত উপজেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছুটে চলছেন।

 

উপজেলা নির্বাহী মনিরা পারভীন বলেন, করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্রদের খুজে বের করে তাদের ঘরে গিয়ে সরকারের পক্ষ থেকে দেয়া খাদ্য সহায়তা চাল ডাল ও আলুর বস্তা নিজ হাতে আমি পৌছে দিচ্ছি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net