শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩৭

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
তালতলীর শুভসন্ধ্যায় অজ্ঞাত এক ছেলে শিশুর ভাসমান লাশ উদ্ধার

তালতলীর শুভসন্ধ্যায় অজ্ঞাত এক ছেলে শিশুর ভাসমান লাশ উদ্ধার

dynamic-sidebar

হাসান মৃধা,আমতলী প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা ঝাউবনের পায়রা নদীর মোহনা থেকে অজ্ঞাত এক শিশুর অর্ধগলিত ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার দুপুর ২টার দিকে ভাসমান লাশটি উদ্ধার করে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার নলবুনিয়ার শুভসন্ধ্যা সমুদ্র সৈকতে কিছু সংখ্যক স্থানীয় শিশুরা বুধবার বেলা ১১টার দিকে সৈকতের পাড়ে খেলাধুলা করতে এসে ১০-১১ বছরের এক অজ্ঞাত শিশুর ভাসমান লাশ দেখতে পান।

 

তখন তারা আতংকিত হয়ে বাড়ী গিয়ে জানালে স্থানীয় লোকজন এসে লাশটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেন।

 

তবে ওই এলাকায় কোন শিশু নিখোঁজের খবর পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে এ শিশুটি আরও ৬-৭ দিন আগে মৃত্যু হয়েছিল। তার শরীর পঁচে ফুলে উঠেছে। মুখ মন্ডলের চেহারা নষ্ট হয়ে গেছে।

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি নদীতে ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে ১০-১১ বছর বয়সের ১টি শিশু পুত্রের ভাসমান লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net