শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩২

বরিশালে পানি সম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে খাদ্য সামগ্রী বিতরন করলো সদর উপজেলা ছাত্রলীগ

বরিশালে পানি সম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে খাদ্য সামগ্রী বিতরন করলো সদর উপজেলা ছাত্রলীগ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক :কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা মোঃ নিক্সন সজিব ও বরিশালের ছাত্রলীগের নেতা মোঃ সাওন পারভেজ সার্বিক সহযোগীতায় বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের নিজ উদ্যোগে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র পক্ষে এই দূর্যোগে সাধারণ মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে সরকারের নেয়া সিদ্ধান্তে কর্মহীন হয়ে পরেছে বরিশাল সদর উপজেলার হাজার হাজার হতদরিদ্র শ্রমজীবি মানুষ। এ হতদরিদ্র শ্রমজীবি পরিবারগুলোর মাঝে বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগের কর্মীরা অসহায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন। খাদ্য সহায়তা বিতরনের ক্ষেত্রে গ্রুপ ভাবে বিভক্ত হয়ে ইউনিয়নের সাধারন মানুষের কাছে খাদ্য সহায়তা পৌছে দেয়।

এসময়, চড়কাউয়া ইউনিয়ন ছাত্রলীগের পক্ষে সহায়দের মধ্যে খাবার বিতরণ করেন চড়কাউয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক শায়েস্তাবাদ ইউনিয়ন ছাত্রলীগের পক্ষে দিনমজুরদের মধ্যে খাবার বিতরণ করেন সায়েস্তাবাদ ইউনিয়ন ছাত্রলীগের ছাত্রলীগের নেতা মোঃ রিফাত।

রায়পাশা কড়াপুর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষে দিনমজুরদের খাবার বিতরণ করেন ছাত্রলীগের কর্মী মোঃ মাসুম। কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষে দিনমজুরদের খাবার বিতরণ করেন ছাত্রলীগের আহবায়ক মোঃ রানা চড়বাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের পক্ষে দিনমজুরদের খাবার বিতরণ করেন ছাত্রলীগের মোঃ ইমরান ও শাওন

এই ব্যাপারে আলী’গ নেতা মাহামুদুল হক খান মামুন বলেন, এটা নিঃসন্দেহে একটি ভাল কাজ। ছাত্রলীগ বরাবরই সাধারণ মানুষের পাশে ছিল। আমার পক্ষ থেকে সদর উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের ধন্যবাদ জানাই।অন্য দিকে এ বিষয়ে,পানি সম্পদ প্রতিমন্ত্রীর একান্ত অফিসার হাদিস মীর বলেন, এই দূর্যোগের সময় সদর উপজেলা ছাত্রলীগের এই উদ্যোগ সত্যিকারের প্রশংসা করার মতো কাজ করেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net