বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৪৯

পানি সম্পদ প্রতিমন্ত্রীর নির্দেশে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের মানবিক উদ্যোগ

পানি সম্পদ প্রতিমন্ত্রীর নির্দেশে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের মানবিক উদ্যোগ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক :করোনাভাইরাসের সংক্রমণ রোধে নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও সভাপতি কোতোয়ালী থানা ছাত্রলীগ এবং বরিশাল মহানগর ২২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক নিক্সন সজিব পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র পক্ষে নিজ উদ্যোগে বরিশাল নগরীর ২২ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে করে যাচ্ছেন।

 

এছাড়াও করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষে মসজিদে, এলাকার সাধারণ মানুষ, পথচারি, দোকানি, দিনমজুর, রিকশা-ভ্যান শ্রমিকদের মাঝে বিতরণ করেছেন হ্যান্ড স্যানিটাইজার, সাবান ।বরিশালের প্রভাবশালী জনপ্রতিনিধি থেকে শুরু করে শিল্পপতিরা যখন করোনা আতঙ্কে গা ঢাকা দিয়েছেন ঠিক তখনই ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের এ উদ্যোগ সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে।

 

 

ছাত্রলীগ নেতা নিক্সন সজিব সাংবাদিকদের বলেন, আমরা সবাই যদি সচেতন হই, আর যার যার অবস্থান থেকে অন্যকে সচেতন করি তাহলে যেকোনো মহামারি থেকে বাংলাদেশের জনগণকে রক্ষা করা সম্ভব।তিনি আরো বলেন, সমাজের প্রতিটি মানুষ তার নিজ অবস্থান থেকে সচেতনামূলক ও সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে আসুক। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা আরও এগিয়ে যাব।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net