শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪৪

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
পানিসম্পদ প্রতিমন্ত্রী’র পক্ষে বরিশাল মহানগর ছাত্রলীগের উদ্যোগে দুঃস্থ দিনমজুরিদের খাবার বিতরন

পানিসম্পদ প্রতিমন্ত্রী’র পক্ষে বরিশাল মহানগর ছাত্রলীগের উদ্যোগে দুঃস্থ দিনমজুরিদের খাবার বিতরন

dynamic-sidebar

এম.এস.আই লিমন: করোনা ভাইরাস আতঙ্কে সারাদেশের ন্যায় থমকে গেছে গোটা বরিশাল জেলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে ঘরে থাকার আহবান জানিয়েছেন। তারই ধারাবাহিকতায় নিম্ন আয়ের খেটে খাওয়া দিনমজুর পরিবারের জীবন যাপনের কথা বিবেচনা করে এগিয়ে এসেছেন তরুন ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন এবং মাহিদুর রহমান মাহাদ ।

 

বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ জসিম উদ্দীন ও মোঃমাহিদুর রহমান মাহাদ পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র পক্ষে বরিশাল মহানগর ছাত্রলীগের উদ্যোগে বরিশাল নগরীর গৃহহীন, দিনমজুরি অভুক্তদের মাঝে খাবার বিতরণ করে। সরকারের নির্দেশনা মেনে গণজমায়েত না করে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রতিমন্ত্রী’র একান্ত আস্থাভাজন এই দুই ছাত্রলীগ নেতার উদ্যোগে শুক্রবার দিনভর ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীদের নিয়ে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে প্রায় পাঁচ শত দিনমজুর দুঃস্থ ফুটপাতে থাকা অসহায় অভুক্তদের কাছে গিয়ে একবেলার স্বাস্থ্য সম্মত খাবার বিতরন করেছে।

 

 

এছাড়াও তারা দিনমজুর পরিবারগুলোর বাড়িতে বাড়িতে গিয়েও তাদের কাছে পৌছে দিয়েছে খাবার সামগ্রী। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল বিএম কলেজ ছাত্রলীগ নেতা তানভীর আহমেদ, বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা কানন,উজ্জ্বল,পিন্স সরদার,বরিশাল মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা শাখার সাধারন সম্পাদক আবদুল আলীম সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

 

 

সরকারের টানা মেয়াদে যারা সুফল ভোগ করে আসছেন সেইসব প্রভাবশালী জনপ্রতিনিধি থেকে শুরু করে শিল্পপতিরা যখন করোনা আতঙ্কে গা ঢাকা দিয়েছেন ঠিক তখনই বরিশাল মহানগর ছাত্রলীগের উদ্যোগে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল অবঃ জাহিদ ফারুক শামীম এমপি’র পক্ষে মহানগর ছাত্রলীগ সভাপতি মোঃজসিম উদ্দীন ও মোঃ মাহিদুর রহমান মাহাদের এ উদ্যোগ সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। এবিষয়ে ছাত্রলীগ নেতা মোঃ মাহিদুর রহমান মাহাদের সাথে কথা বললে তিনি জানান,প্রতিমন্ত্রী মহোদয়ের পক্ষে জনসচেতনতা মূলক লিফলেট মাস্ক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম অব্যাহৃত রয়েছে। করোনা মোকাবেলায় তারা বরিশালের সাধারন জনগনের সাময়িক সমেস্যা দূর করতে চেষ্টা করে যাচ্ছে বলেও জানান এ ছাত্রলীগ নেতা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net