শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:১৭

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বরিশালে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি’র নির্দেশে যুবলীগ নেতার মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

বরিশালে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি’র নির্দেশে যুবলীগ নেতার মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক:  পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কর্নেল অবঃ জাহিদ ফারুক শামীম এমপি’র স্নেহভাজন বরিশাল মহানগর যুবলীগ নেতা রুবেল হাওলাদার মাসুদের ও মহানগর ছাত্রলীগ নেতা মাহিদুর রহমান মাহাদের উদ্যোগে বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার জন্য সচেতনতামূলক লিফলেট দিয়ে জনসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে।

 

 

২৭ মার্চ শুক্রবার বুধবার সকাল থেকে বরিশাল নগরীর চৌমাথা এলাকার বিভিন্ন স্থান সহ কাচা বাজার গুলোয় নিম্ন আয়ের শতাধিক মানুষের মাঝে (জমায়েত না করে) মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।এবং সাধারণ জনগনের নিকট করোনা মহামারী সংক্রান্তর সতর্কবার্তা পৌঁছে দেন।বরিশাল মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা শাখার সাধারন সম্পাদক আবদুল আলীম এ সময় জানায়,করোনার প্রভাবে বরিশালেও মহামারী ঘটার সম্ভবনা রয়েছে। এ কারনে, করোনা ভাইরাসে আতংকিত না হবার জন্য পরামর্শ দিয়ে সবাইকে সচেতন ভাবে সতর্কতার সহিত এবং সরকারের নির্দেশনা মেনে চললে করোনা ভাইরাসের সংক্রমণের থেকে রক্ষা পাওয়া সম্ভব।

 

 

তিনি সকলের উদ্দেশ্য করে বলেন,আসুন আমরা সবাই সচেতন হই,আর অযথা বিনা কারনে ঘোরাঘুরি আড্ডা এবং জনসমাগম না করে নিজ নিজ বর্তমান অবস্থানেই অবস্থান করি।খুব প্রয়োজন ছাড়া এ নির্দেশনা দেশ ও দেশের জনগনের স্বার্থে তাদের এ মহামারী থেকে বাচাতে অবস্থান পরিবর্তন না করার জন্য। এসময় হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় সাংবাদিক, পুলিশ, পরিচ্ছন্নতা কর্মী সহ জুম্মার নামাজ আদায় করতে আসা মুসুল্লিদের পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল অবঃজাহিদ ফারুক শামীম এমপি’র সতেচন হবার লিফলেট এবং বিনামূল্যে মাস্ক বিতরন করে। এ সময় এ সময় বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা প্রিন্স সরদার,বরিশাল জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মোঃআবুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মীর শরিফুল ইসলাম সহ বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত থেকে নিম্নআয়ের জনগনদের সচেতনতা মূলক লিফলেট মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

 

 

এব্যাপারে বরিশাল মহানগর যুবলীগ নেতা রুবেল হাওলাদার মাসুদ প্রতিবেদককে জানান, আমাদের মাননীয় পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কর্নেল অবঃ জাহিদ ফারুক শামীম এমপি’র নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাসের মোকাবিলায় সচেতনতা মূলক লিফলেট মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। তার নির্দেশনা মোতাবেক বরিশালের বিভিন্ন স্থানে করোনা মোকাবিলায় সচেতনতামূলক কার্যক্রম অব্যাহৃত থাকবে যতদিন না বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে বলেও তিনি জানান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net