শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৫৭

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

সীমিত আয়োজনে বরিশালে মহান স্বাধীনতা দিবস পালিত

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ করোনার সংক্রমন প্রতিরোধে গনজমায়েত ব্যতিত বরিশালে সীমিত আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মহান স্বাধীনতা দিবস। বৃহষ্পতিবার (২৬ মার্চ) সকাল ১০ টায় বরিশাল নগরের সার্কিট হাউজে বিভাগীয় কমিশনার সীমিত সংখ্যক ও সুনির্দিষ্ট অতিথিদের নির্দিষ্ট দূরত্ব বজায় সাপেক্ষে জাতীয় পতাকা আনুষ্ঠানিকভাবে উত্তোলন করেন।

পরে বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী বলেন, করোনার সংক্রমন প্রতিরোধে রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুসারে সীমিত আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালন করা হচ্ছে।

এ সময় জনগণকে যার যার নিজের ঘরে উপস্থিত থেকে করোনার সংক্রমন বিস্তার রোধে সহায়তা করার আহবান জানান। এছাড়া সরকার ও স্বাস্থ্য বিভাগের সকল নির্দেশনাবলী মেনে চলার জন্য অনুরোধ করেন তিনি। এরআগে সকালে জেলা পুলিশ লাইন্স-এ ৩১ বার তোপধ্বনি ও সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরআগে ২৫ মার্চ রাতে নিহতদের স্মরনে গনজমায়েত ব্যতিত নিজ নিজ অবস্থানে থেকে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। পরে ২৫ মার্চ রাত ৯ টা থেকে ৯টা ১ মিনিট পর্যন্ত প্রতীকী ব্লাক-আউট কর্মসূচি পালন করা হয়।

এদিকে হাসপাতাল, জেলখানা, শিশু পরিবার, বৃদ্ধাশ্রম, ভবঘুরে প্রতিষ্ঠান ও শিশু দিবাযত্নকেন্দ্র সমূহে উন্নত মানের খাবার পরিবেশন এবং হাত ধোয়ার সামগ্রী বিতরণ করা হচ্চে। পাশাপাশি জেলা প্রশাসন কর্তৃক বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের বাসায় ফুল, মিষ্টি, স্মারক ও উপহার প্রেরণ করা হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net