শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:২৬

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্রিজ প্রদান

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্রিজ প্রদান

dynamic-sidebar

আমতলী(বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলা পরিষদের পক্ষ থেকে বুধবার দুপুরে আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান,উপজেলা নির্বাহী অফিসার মনিরার পারভীন উপজেলা পরিষদ কার্যলায়ের সামনেবসে উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডা:শংকর প্রসাদ অধিকারীর কাছে হস্তান্তর করেন। এসময় উপস্থি ছিলেন. উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম সামসুদ্দিন সানু, উপজেলা শ্রমিক লীগ সভাপতি আসাদুজ্জামান মিন্টু মল্লিক, চাওড়া ইউপির সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট মো. মহসিন, আ.লীগ নেতা , মো. সোহেল গাজী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মিরাজ হোসাইন প্রমূখ।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান বলেন, আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি ফ্রিজ প্রয়োজন ছিল । উপজেলা পরিষদের পক্ষ থেকে তা আজ প্রদান করা হলো। তিনি এ সময় আরো বলেন, মরনঘাতি ভাইরাস করোনার হাত থেকে বাচার জন্য উপজেলার সকল জনসাধারনকে সরকারী সকল নিয়ম কানুন মেনে চলার আহবান জানান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net