শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৪

অবশেষে মাধবপাশা জনগণের পাশে সাংসদ রুবিনা মিরা

dynamic-sidebar

বাবুগঞ্জ প্রতিনিধি ।।মাধপপাশা ভাঙ্গা বেইলী ব্রীজের পাশে স্থানীয় নির্মিত কাঠের সাকোঁর ব্যায় বহন করবেন বলে ঘোষণা দিয়েছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা।

 

বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়ন পরিষদ সংলগ্ন ভাঙ্গা বেইলী ব্রীজ এলাকায় কাঠের সাঁকো নির্মাণ করে বরিশাল-বানারীপাড়া সড়কে স্থানীয়রা একটি কাঠের সাঁকো নির্মান করেন। বিভিন্ন অনলাইন পোর্টালে জনসাধারণের কাছ থেকে নাম মাত্র কিছু পয়সা ওঠানোর সাংবাদটি প্রচার হয়। যাহা স্থানীয়রা কাঠের সাঁকোর ব্যায় পরিশোধ করবে বলে জানা যায়।

 

গত মঙ্গলবার সকাল ৬টার দিকে উপজেলার মাধবপাশা ইউনিয়ন পরিষদ সংলগ্ন বেইলী ব্রীজ ভেঙ্গে পাথর বোঝাই একটি ট্রাক খালে পড়ে। এতে জেলার সাথে বানারীপাড়া, স্বরুপকাঠীর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়েপরে। ফলে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। জরুরী শুধু যাত্রী পারাপারের জন্য স্থানীয়রা নৌকার ব্যবস্থা করলেও সেখানে নৌকাডুবির ঘটনা ঘটে।

 

পাশাপাশি স্থানীয়দের উদ্যোগে কাঠের তৈরী সাকো নির্মাণ করে ওই দিন দুপুরের পর থেকে যাত্রী পারাপারের ব্যবস্থা গ্রহণ করা হয়। এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সাংসদ রুবিনা মিরা ঘোষণা দেন ওই কাঠের সাঁকোর ব্যায়ভার তিনি সম্পূর্ণ বহন করবেন। এছাড়াও তিনি ঘোষণা করেন ব্রীজটি যাতে নতুন ভাবে নির্মাণ করা হয় সে ব্যবস্থা তিনি গ্রহন করবেন। তিনি অতি দ্রুত স্থানীয়দের অর্থাৎ যারা কাঠের সাকোঁ তৈরি করেছেন তাদের যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net