সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং, বিকাল ৪:০৪

শিরোনাম :
পানি সম্পদ প্রতিমন্ত্রীর নির্দেশে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের মানবিক উদ্যোগ আমতলীতে করোনায় কর্মহীন মানুষের মধ্যে চেয়ারম্যানের খাদ্য সহায়তা প্রদান কুয়াকাটা পর্যটন শিল্পে ধস প্রতিদিন লোকসান অর্ধকোটি টাকা জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে কর্মহীন শতাধিক রিক্সা চালকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ আমতলীতে ৩৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তার চাল ডাল বিতরণ বরিশাল শেবাচিম হাসপাতালে করোনা ইউনিটে ২জনের মৃত্যু বরিশালে দুই সাংবাদিককে লাঠিপেটা, তিন পুলিশ সদস্য ক্লোজড বরিশালে করোনা ওয়ার্ডে ভর্তি হওয়া এক নারী রোগীর মৃত্যু বরিশালে করোনা প্রচারনার ছবি তুলে যাওয়া দুই ফটো সাংবাদিককে ইউএনও’র সামনে পেটাল পুলিশ ছিন্নমূল নগরবাসীকে পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষ থেকে আহার প্রদান
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

dynamic-sidebar

গত ১০ ফেব্রুয়ারী বরিশালের আঞ্চলিক  দৈনিক দেশ জনপদ,দৈনিক দখিনের মুখ,এবং দৈনিক বরিশালের কথা পত্রিকায় “নগরীতে জমি দখল নিতে স্বঘোষিত ছাত্রলীগ নেতার তান্ডব”শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা মশিউর রহমান।

 

প্রতিবাদে তিনি জানান, উক্ত সংবাদে প্রকাশ করা হয়েছে যে,জমি দখল নিতে ছাত্রলীগ নেতার তান্ডব এমন  সংবাদটি আদৌও সত্য নয়। এ ধরনের কোন ঘটনা উক্ত কাশিপুর এলাকায় ঘটেনি।উক্ত সংবাদে গাছ কাটা এবং জমি দখলের যে তথ্য উপস্থাপন করা হয়েছে। তার কোন ভিত্তি নেই। সম্প্রতি প্রায় দুই বছর পূর্বে আমি নিজেই জমি ক্রয় করি এবং সেই ক্রয়কৃত জমির সরকারি নিয়ম অনুযায়ী খাজনা প্রদান করে আসছি।

 

 

আমার ক্রয়কৃত জমির সকল কাগজপত্র প্রমান স্বরূপ সকল কিছু আমার কাছে রয়েছে। একটি স্বার্থনেষি মহলের প্রচরনায় উক্ত সংবাদদাতা এ ধরনের মিথ্যা ও ভিত্তিহীন এবং বনোয়াট সংবাদ পরিবেশন করে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার পাশাপাশি মান সম্মানের ক্ষতি করেছে। আমি দীর্ঘদিন যাবত সুনামের সাথে বরিশাল মহানগর ছাত্রলীগের একজন কর্মী হিসেবে নিয়জিত রয়েছি।আমি উক্ত মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

নিবেদক

মোঃ মশিউর রহমান

বরিশাল মহানগর ছাত্রলীগ

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares