শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশালে অন্যের জমির গাছ কর্তন করলো বিএনপি নেতা : থানায় অভিযোগ

বরিশালে অন্যের জমির গাছ কর্তন করলো বিএনপি নেতা : থানায় অভিযোগ

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরীর ৩০ নং ওয়ার্ড কাশিপুর গণপাড়া এলাকায় প্রতিহিংসা পরায়ণ হয়ে ১০ থেকে ১৫টি রেন্ট্রি গাছ কেটে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন মশিউর রহমান নামের এক ব্যক্তি। মশিউর রহমান বাদী হয়ে ৩০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খাইরুল মামুন শাহিন (৩৮) পিতা সামস উদ্দিন আহমেদ হাওলাদার,মোঃ মনির হোসেন(৪০) মোঃ নান্নু হাওলাদার(৪৪) মোঃ সোহেল (৩৮) পিতা মৃত চুন্নু হাওলাদারের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগ ও বাদীর জবানবন্দী সূত্রে জানা যায়, ২০১৮ সালে বাদী মশিউর রহমান কাশিপুর এলাকার সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা খাইরুল মামুন শাহিনের নিকট থেকে ২৮ শতক জায়গা ক্রয় করেন এবং পরবর্তীতে ক্রয়কৃত মালিক মশিউর রহমান সীমানা নির্ধারণ করে জমিতে আইল স্থাপন করে গাছ রোপণ করে এবং জমিতে ধান আবাদ করে ভোগ দখল করছেন।

জমির মালিক ক্রয়কৃত নিজ সম্পত্তি দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসলেও হঠাৎ করেই (৯ ফেব্রুয়ারি) রবিবার দুপুর দুইটার দিকে জমিতে প্রবেশ করে আইলে রোপিত ২০-২৫ ফুট দৈর্ঘ্যরে মূল্যবান ১৫টি রেন্ট্রি গাছ কেটে নিয়ে যায় বিএনপি নেতা শাহিন হাওলাদের নেতৃত্বে মনির হোসেন গংরা। তারা জোর পূর্বক গাছগুলো কাটার সময় জমির প্রকৃত মালিক মশিউর রহমান ও তার ভাই পান্না হাওলাদার বাধা প্রদান করলে তাদেরকে অকাত্য ভাষায় গালাগালি করে এবং ঘটনাস্থলে গাছ কাটায় ব্যবহত দা ও কুড়াল দিয়ে তেরে আসেন শাহীনের পরিবারের সদস্যরা। তখন তারা হুমকি ধমকিও প্রদান করতে থাকে।অপরদিকে সুচতুর শাহীন নিজেই সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আবার মশিউরকে ফাঁসাতে নিজেই পুলিশে খবর দেয়।ততক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন এয়ারপোর্ট থানার এস আই মাইনুল ইসলাম। এ বিষয়ে এয়ারপোর্ট থানার এস আই মাইনুল বলেন,ঘটনাস্থলে আমরা যাওয়ার আগেই কয়েকটি গাছ কাটা হয়ে গেছে।পরবর্তীতে সে সময় গাছ কাটতে নিষেধ করে আসি এবং উভয় পক্ষকে থানায় আসার জন্য বলা হয়েছে।অন্যদিকে সকল অভিযোগ অস্বীকার করে সাবেক কাউন্সিলর শাহীন বলেন, সমস্যা আমার ভাইয়ের ছেলে সোহেলকে নিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ দেয়াটা খুবই দুঃখজনক। যেহেতূ আমার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে সেহেতু আমিও আইনি সহায়তা নিব। তিনি আরো বলেন,মশিউর রহমানের কাছে আমি জমি বিক্রই করেছি এ বিষয়টি সত্য।তবে আজকে যে ঘটনার প্রেক্ষিতে আমার বিরুদ্ধে যে সমস্ত তথ্য আপনাদের দিয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি এও বলেন তাদের বিরুদ্ধেও আমার ভাইয়ের ছেলে সোহেল এয়ারপোর্ট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net