সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং, বিকাল ৪:১৭

শিরোনাম :
পানি সম্পদ প্রতিমন্ত্রীর নির্দেশে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের মানবিক উদ্যোগ আমতলীতে করোনায় কর্মহীন মানুষের মধ্যে চেয়ারম্যানের খাদ্য সহায়তা প্রদান কুয়াকাটা পর্যটন শিল্পে ধস প্রতিদিন লোকসান অর্ধকোটি টাকা জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে কর্মহীন শতাধিক রিক্সা চালকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ আমতলীতে ৩৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তার চাল ডাল বিতরণ বরিশাল শেবাচিম হাসপাতালে করোনা ইউনিটে ২জনের মৃত্যু বরিশালে দুই সাংবাদিককে লাঠিপেটা, তিন পুলিশ সদস্য ক্লোজড বরিশালে করোনা ওয়ার্ডে ভর্তি হওয়া এক নারী রোগীর মৃত্যু বরিশালে করোনা প্রচারনার ছবি তুলে যাওয়া দুই ফটো সাংবাদিককে ইউএনও’র সামনে পেটাল পুলিশ ছিন্নমূল নগরবাসীকে পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষ থেকে আহার প্রদান

ববি শিক্ষার্থীদের লাঞ্ছিত করার প্রতিবাদে বিক্ষোভ

dynamic-sidebar

শফিক মুন্সি::

বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের কতিপয় শিক্ষার্থী কর্তৃক বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দুজন শিক্ষার্থীকে শারীরিকভাবে  লাঞ্ছিত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা। বুধবার বেলা ১ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সম্মুখে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ আয়োজন করা হয়। সভায় বক্তারা হামলায় অংশগ্রহণকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি দাবী জানান। এসময় যথাযথ পদক্ষেপ নেবার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতিও অনুরোধ জানানো হয়েছে।

সয়েল এন্ড এনভায়রনমেন্ট সাইন্স বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসান তমালের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সমাজবিজ্ঞান বিভাগের আলীম সালেহী, সয়েল এন্ড এনভায়রনমেন্ট সাইন্স বিভাগের সিয়াম জামান, হিসাববিজ্ঞান বিভাগের রাকিব হাওলাদার, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের হৃদয় বিশ্বাস প্রমুখ। সভা শেষে মিছিল করে ক্যাম্পাস প্রদক্ষিণ করে শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ১৫ জানুয়ারি সন্ধ্যায় বিএম কলেজ ক্যাম্পাসে সুজয় বিশ্বাস ও আলিসা মুনতাজ অতর্কিত হামলার শিকার হয়। পরবর্তীতে হামলায় অংশগ্রহণকারীদের বিএম কলেজের শিক্ষার্থী হিসেবে চিহ্নিত করে আহতরা। গত মঙ্গলবার ঐ সকল শিক্ষার্থীদের বিরুদ্ধে বিএম কলেজ প্রশাসনের কাছে বিচারের আবেদন জানানো হয়েছে । তবে বিচার চাইতে গেলে তাদেরকে হয়রানি করা হয় বলে অভিযোগ জানিয়েছেন বিচারের দাবিতে  স্মারকলিপি দিতে যাওয়া শিক্ষার্থীরা।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares