সোমবার, ৩০শে মার্চ, ২০২০ ইং, বিকাল ৫:০১

শিরোনাম :
পানি সম্পদ প্রতিমন্ত্রীর নির্দেশে ছাত্রলীগ নেতা নিক্সন সজিবের মানবিক উদ্যোগ আমতলীতে করোনায় কর্মহীন মানুষের মধ্যে চেয়ারম্যানের খাদ্য সহায়তা প্রদান কুয়াকাটা পর্যটন শিল্পে ধস প্রতিদিন লোকসান অর্ধকোটি টাকা জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে কর্মহীন শতাধিক রিক্সা চালকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ আমতলীতে ৩৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তার চাল ডাল বিতরণ বরিশাল শেবাচিম হাসপাতালে করোনা ইউনিটে ২জনের মৃত্যু বরিশালে দুই সাংবাদিককে লাঠিপেটা, তিন পুলিশ সদস্য ক্লোজড বরিশালে করোনা ওয়ার্ডে ভর্তি হওয়া এক নারী রোগীর মৃত্যু বরিশালে করোনা প্রচারনার ছবি তুলে যাওয়া দুই ফটো সাংবাদিককে ইউএনও’র সামনে পেটাল পুলিশ ছিন্নমূল নগরবাসীকে পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষ থেকে আহার প্রদান
আজ তরুণ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন

আজ তরুণ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার : আজ ২২শে জানুয়ারী তরুণ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন। এই দিনে তিনি বরিশাল নগরীর ২২নং ওয়ার্ড জিয়া সড়ক এলাকায় তার পিতা-মাতার ঘরকে আলোকিত করে জন্মগ্রহণ করেন।

 

এইচ আর হীরা বরিশাল থেকে প্রকাশিত  জনপ্রিয় অনলাইন পোর্টাল ডেইলি খবর বরিশাল ২৪ ডট কম পত্রিকার স্বত্বাধিকারী। তিনি বরিশালের জনপ্রিয় দৈনিক আজকাল পত্রিকায় যোগদানের মধ্য দিয়ে তার সাংবাদিকতা শুরু হয়।

 

পরে বরিশালের বেশ কয়েকটি জনপ্রিয় দৈনিকে পত্রিকায় কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান হিসেবে কর্মরত রয়েছেন।এছাড়াও তিনি পত্রিকার পাশাপাশি  বেসরকারি টিভি চ্যানেল আনন্দ টিভির বরিশালের ক্যামেরাপার্সন হিসেবে কর্মরত রয়েছেন ।

 

এইচ আর হীরা বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য সহ বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করছেন। এদিকে সাংবাদিক এইচ আর হীরা’র জন্মদিন উপলক্ষে ২২শে জানুয়ারি রাত ১২টার পরে তার সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা তার জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন উদ্বযাপন করে। এছাড়াও তার জন্মদিন উপলক্ষে সহকর্মী,বন্ধুমহল ও স্বজনরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

 

সাংবাদিক এইচ আর হীরা জানান, রাত থেকে ভালো লাগছে অনেক,প্রতি বছরের ন্যায় এ বছরেও প্রথম শুভেচ্ছা পেয়েছি প্রিয় মানুষটির কাছথেকে। পরবর্তীতে আমার কাছের দূরের এত এত মানুষ শুভেচ্ছা জানাচ্ছে, সবার শুভেচ্ছার উত্তর দেয়ার চেষ্টা করছি। আমার পরিবার আমাকে রাতে সারপ্রাইজ দিয়েছে, দেরি করে বাসায় ফিরছি। মানে ২টার পর, তারপরও রাতে বাসায় ফিরে আমার ছোট বোনের থেকে প্রতি বছরের মতো যে সারপ্রাইজ থাকে আমার জন্য এবছরেও তার কোনো কমতি ছিলোনা।

 

হীরা সকলের কাছে দোয়া চেয়েছেন। যাতে করে বাকিটা জীবন সকলের মাঝে সত্যতার সাথে বেচে থাকতে পারেন। তার এই জন্মদিনে “দৈনিক খবর বরিশাল” পরিবারের পক্ষ থেকে রইলো অফুরন্ত শুভেচ্ছা ও ভালোবাসা

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares