বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৩৯

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

ববিতে দুমকী উপজেলা ছাত্রকল্যান সমিতি গঠন

dynamic-sidebar

তরিকুল ইসলাম::

বরিশাল বিশ্ববিদ্যালয়ে(ববি) দুমকী উপজেলা ছাত্রকল্যান এসোসিয়েশনের পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছে । সভাপতি হয়েছেন আইন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাইফুল্লাহ আল বায়েজীদ এবং সাধারন সম্পাদক লোকপ্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আফরোজা আক্তার লিনা।

গত ১৫ই ডিসেম্বর বরিশাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুমকী উপজেলার সকল শিক্ষার্থীদের অংশগ্রহনে সাধারন ভোটের মাধ্যমে এই পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয় ।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে সভাপতি সাইফুল্লাহ আল বায়েজীদ বলেন, “দুমকী উপজেলা ছাত্রকল্যান এসোসিয়েশন নতুন একটি প্লাটফর্ম। তবে আমি মনে করি, এটি দুমকী উপজেলার শিক্ষার্থীদের সহযোগীতা নিশ্চিত করার পাশাপাশি সবার মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি করবে। এছাড়া আসন্ন ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী দুমকী উপজেলার শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের পাশে থাকবো আমরা। ”

সাধারন সম্পাদক আফরোজা আক্তার লিনা বলেন, “বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে অধ্যয়নরত শিক্ষা এবং কৃষি সমৃদ্ধ দুমকী উপজেলার সকল শিক্ষার্থীদেরকে উক্ত সংগঠন বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করে দৃঢ় বন্ধনে আবদ্ধ রাখবে।”

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net