বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫৪

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশালে চুরির অপবাদে চার যুবককে পেটালো প্রতিমন্ত্রীর সমর্থিত ছাত্রলীগ, থানায় অভিযোগ

বরিশালে চুরির অপবাদে চার যুবককে পেটালো প্রতিমন্ত্রীর সমর্থিত ছাত্রলীগ, থানায় অভিযোগ

dynamic-sidebar

রিয়াজ মাহমুদ আজিম ॥ বরিশালে শুধু সন্দেহের বশেই নির্দয় গণপিটুনির শিকার হয়েছেন চার নিরীহ যুবককে।স্থানীয় কয়েকজন তরুণ এবং মুসল্লীদের সাহসী পদক্ষেপে কোনো রকম প্রাণে বেঁচে গেছেন তারা।পানি সম্পদ প্রতিমন্ত্রীর নাম ব্যবহার ও চুরির অভিযোগ এনে চার ব্যাক্তিকে মারধর করেছে সন্ত্রাসীরা। গতকাল রাত দশটার দিকে এঘটনা ঘটে। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় একটি লিখত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বরিশাল নগরীর ২৮ নং ওয়ার্ড এলাকার আল-আরাফ ম্যানসন’র ৩য় তলায়।

আহত, পরিবার জানায়, শুক্রবার (২৯ নভেম্বর ) আমার বাসার নিচ থেকে কেবা-কারা একটি লাল রংঙ্গের পালসার মটরসাইকেল নিয়ে যায় গাড়িটি ভারাটিয়া কাইউম’র বলেও জানান তিনি।

এদিকে হামলাকরীরা, মিথ্যা চুরির অভিযোগ এনে আজ (৩০নভেম্বর ) সকাল দশটার দিকে আল-আরাফ ম্যানসনে গিয়ে ভবন মালিকের ছেলে আরাফাত,আহাদ এবং তাদের দুই আত্বীয় ওমর ও সাজিদকে পিটিয়ে আহত করেছে।

হামলাকারীরা হলো- একই এলাকার, ইমরান,রাজু, মাহবুব, আরিফ, সেলিম ট্যারা শামিম, নোমান এবং ইছাকাঠি এলাকার মিরাজ খান ।

আহতদের পরিবার আরও বলেন, যারা আমার বাসায় প্রবেশ করে আমার ছেলে এবং আমার বোনের ছেলেদের মারধর করেছে শুনেছি তাদের নাকি অনেক ক্ষমতা এবং এলাকায় তারা বর্তমান ক্ষমতাশীন দলের বরিশালের মন্ত্রীর লোক পরিচয় দিয়ে থাকে।

এ ঘটনায় এয়ারপোর্ট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।এ ব্যাপারে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ বীন ইসলাম জানান, চুরির ঘটনাকে কেন্দ্র করে চার যুবককে মারধ করার অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net