শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৪৩

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
আখেরী মুনাজাতের মাধ্যমে চরমোনাই বার্ষিক মাহফিলের সমাপ্তি

আখেরী মুনাজাতের মাধ্যমে চরমোনাই বার্ষিক মাহফিলের সমাপ্তি

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, নামাজ যেমন ফরজ ইসলামী রাজনীতিও তেমন ফরজ। রাজনীতি এখন পুঁজিতে পরিনত হয়েছে।

 

 

 

রাজনীতি করে একদল মানুষ কলাগাছ নয় বরং রাতারাতি বটগাছ বনে গেছে। এই রাজনীতির জন্য পীর সাহেব চরমোনাই রহ. এর নামে ১৮টি মামলা হয়েছে। কিন্তু তিনি হক্বের আওয়াজ তোলা থেকে বিরত হননি।

 

 

 

পীর সাহেব চরমোনাই আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ আদর্শ বিসর্জন দিয়ে রাজনীতি নয় বরং আদর্শকে আঁকড়ে ধরে ইবাদাতের রাজনীতি করে।

 

 

 

আল্লাহ ও তাঁর রাসূলের নীতি আদর্শ বাস্তবায়নের লক্ষে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে।

 

 

 

তিনি আরো বলেন, একদল আলেম নিজেদের দুর্বলতাকে ঢেকে রাখার জন্য অন্যের সমালোচনা করে। আমি কুরআন হাদীসের উপর চলার চেষ্টা করে আপনাদেরকেও কুরআন হাদীসের নির্দেশিত পথে চলতে আহ্বান করি।

 

 

 

তারপরেও যদি আপনারা দেখেন যে আমি কুরআন-সুন্নাহর বিরুদ্ধে চলতে বলি তবে তা আমাকে দেখিয়ে দিলে আমি সংশোধন করে নিব।

 

 

 

আজ ২৯ নভেম্বর’১৯ইং শুক্রবার সকালে ঐতিহাসিক চরমোনাই মাদ্রাসার বার্ষিক মাহফিলের সমাপনী অধিবেশনে উপরোক্ত কথা বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর, আমীরুল মুজাহিদীন মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব হুজুর চরমোনাই।

 

 

 

গত ২৬ নভেম্বর’১৯ দুপুরে উদ্বোধনী বয়ানের মাধ্যমে মাহফিল আনুষ্ঠানিকভাবে শুরু হয়ে আজ সকাল ৮.৩০টায় আখেরী মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।

 

 

 

আখেরী মুনাজাতে বাংলাদেশে শান্তি প্রতিষ্ঠা ও মুসলিম উম্মাহর সামগ্রিক কল্যাণ এবং রোহিঙ্গা, ফিলিস্তিন সিরিয়া, কাশ্মীর সহ নির্যাতিত মুসলমানদের মুক্তির জন্য খাছভাবে দোয়া করা হয়।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net