বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৩১

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ

ববি ক্যারিয়ার ক্লাবের বিজনেস কার্নিভাল ৫ ও ৬ই ডিসেম্বর

dynamic-sidebar

শফিক মুন্সি::

বরিশালের বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (বিইউসিসি) দুই দিনব্যাপী “বিজনেস কার্নিভাল ২০১৯” আয়োজন করতে যাচ্ছে। আগামী ৫ ও ৬ই ডিসেম্বর নগরীর অশ্বিনী কুমার টাউন হলে এই আয়োজন সম্পন্ন হবে। উক্ত কার্নিভালে বরিশাল বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে ব্যাবসার সঙ্গে জড়িত উদ্যোক্তারা অংশগ্রহণ করতে পারবে।আয়োজকদের বরাতে জানাগেছে, উদ্যোক্তাদের নিজ নিজ পণ্য কিংবা ব্যাবসা পরিকল্পনার সাথে ক্রেতা ও বিনিয়োগকারীদের পরিচয় করিয়ে দেবার জন্যই এমন আয়োজন।

ক্যারিয়ার ক্লাবের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন। তিনি বলেন, বিজনেস কার্নিভালের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। তাদের এই আয়োজন সুষ্ঠু ভাবে সম্পন্ন হবে এমন প্রত্যাশা রইলো৷ এসময় উপাচার্য আরো উল্লেখ করেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় আমার শিক্ষার্থীরা চাকরির পাশাপাশি উদ্যোক্তা হয়েও অবদান রাখবে এমনটা প্রত্যাশা করি।

বিজনেস কার্নিভালের উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন

ক্রেতাদের আগ্রহ বাড়াতে আকর্ষণীয় পন্যের পাশাপাশি আয়োজকদের পক্ষ থেকে লাইভ সংগীত, ফটোগ্রাফি ইভেন্ট ও মেহেদী অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। গ্রাহক মন্তব্যের ওপর ভিত্তি করে আংশগ্রহনকারী উদ্যোক্তাদের মধ্য থেকে দুজন বিজয়ীর জন্য থাকবে পুরস্কারের ব্যাবস্থা। ভিন্নধর্মী এই আয়োজনের মিডিয়া পার্টনার বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের উদ্ভাবিত ও পরিচালিত রেডিও স্টেশন “বিইউ রেডিও“। আয়জনটি সম্পন্ন করতে বিইউসিসি এর সঙ্গে সহযোগিতা করবে ইভেন্ট ম্যানেজমেন্ট টিম ” নকশা“।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net