মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩৭

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে জনগণের সেবা দিতে হবে : পুলিশ কমিশনার

সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে জনগণের সেবা দিতে হবে : পুলিশ কমিশনার

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেছেন,আমরা একটি সেবাধর্মী প্রতিষ্ঠানের গর্বিত সদস্য।দেশ-দেশের মানুষকে সেবা দেয়ার যে সর্বাধিক সুযোগ রয়েছে ,অন্য কোন সংস্থায় তা নেই। সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে জনগণের সেবা দিতে হবে।

আজ (১৮ নভেম্বর) বরিশাল পুলিশ লাইন্স মাস্টার প্যারেড পরিদর্শন কালে এ কথা বলেন তিনি।

প্যারেড অধিনায়ক উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা সালেহ্ উদ্দিন এর নেতৃত্বে অনুষ্ঠিতপ্যারেড-এ পুলিশ কমিশনার বিএমপি নিরাপত্তার চ্যালেঞ্জগুলো আন্তরিকতার সাথে সম্পন্ন করার জন্য সবাইকে অভিনন্দন ও শভেচ্ছা জানিয়ে আরও বলেন, “সেবার মান উন্নত করতে আমরা দক্ষতার সাথে যে জনমুখি-গণমুখি কর্মসূচি হাতে নিয়েছি তা বাস্তবায়নের মাধ্যমে পুলিশ এবং জনগণের মধ্যে দূরত্ব কমিয়ে একত্রিত হয়ে সমাজ থেকে অপরাধ নির্মূল করতে পারি তথা সমাজে যাতে অপরাধ দানা বাঁধতে না পারে সেই মর্মে একটা রক্ষা কবচ তৈরি করতে পারি। মাসব্যাপি সচেতনতামূলক নানান কর্মসূচির পাশাপাশি ভুক্তভোগীদের কথা শুনে সেবা পৌঁছে দেয়ার সফলতা নিয়ে সকল থানায় প্রতিমাসের একই দিনে নেয়া জবাবদিহিতামূলক “ওপেন হাউজ ডে” কার্যক্রম জনগণ কর্তৃৃৃক প্রশংশিত হয়েছে। আমরা আইন শৃঙ্খলা পরিস্থতি মোকাবিলায় যে উন্নয়নের মহা সড়কে অবস্থান নিয়েছি, সেখান থেকে আর পিছনে তাকানোর সময় নেই।বঙ্গবন্ধুর ডাকে যেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এই দেশ স্বাধীন হয়েছিলো, সত্যি স্বাধীন সেই দেশ আমরা উপহার দিতে চাই ”।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার আবু রায়হান মুহাম্মদ সালেহ্ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net