মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং, রাত ১০:২৭

শিরোনাম :
বরিশালে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার বরিশালে যাত্রীবাহী ৫ লঞ্চকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা সাহান আরা আব্দুল্লাহ’র কবর জিয়ারত করলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় চামড়ার দর পতনে বরিশালের চামড়া ব্যবসায়ীরা দুশ্চিন্তায় ছুটি শেষে দুর্ভোগ নিয়েই রাজধানীতে ফিরছে দক্ষিণাঞ্চলের মানুষ স্বাস্থ্যববিধি মেনে কোরবানীর পশুর হাট পরিচালনা করুন: বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান আমি নিজের বিবেককে নষ্ট করে অপরাধকে প্রশ্রয় দেই না — মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বরিশালবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন যুববন্ধু আরিফিন মোল্লা দুর্নীতির অভিযোগে বরিশাল শিক্ষাবোর্ড পরীক্ষা নিয়ন্ত্রকসহ ৮ কর্মকর্তার সম্পদ অনুসন্ধানে দুদক বরিশাল নগরীতে কোরবানির জন্য ১৪২টি স্থান নির্ধারণ
প্রথম ইনিংসে বরিশালের সংগ্রহ ৪১৪ রান

প্রথম ইনিংসে বরিশালের সংগ্রহ ৪১৪ রান

dynamic-sidebar

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের শেষ রাউন্ডে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল বিভাগ ও ঢাকা মেট্রো। ম্যাচে প্রথম ইনিংসে ব্যাট করে ১০৮ ওভার ২ বল খেলে বরিশাল বিভাগের সংগ্রহ ৪১৪ রান।

ফজলে মাহমুদের অনবদ্য ১৪১, মঈন খানের ৭৫ ও সালমান হোসাইনের ৭২ রানের ওপর ভর করে এই রানের পাহাড় গড়েছে বরিশাল।

প্রথম ইনিংসে ঢাকা মেট্রোর পক্ষে সর্বোচ্চ উইকেট নেন পেসার তাসকিন আহমেদ। ২৩ ওভার ২ বলে ৬৭ দিয়ে ৪ উইকেট তুলে নেন তিনি। এছাড়া ৩টি উইকেট নিয়েছেন আসিফ হাসান। আরাফাত সানি ২টি ও আল আমিন একটি উইকেট পেয়েছেন।

আগের দিনের ৬ উইকেট হারিয়ে ৩৩৮ রান নিয়ে ২য় দিন শুরু করে বরিশাল।

রোববার (১৭ নভেম্বর) ব্যাটিংয়ে নেমে আগের দিনের ৬৯ রানের সঙ্গে ৩ রান যোগ করে আউট হন সালমান হোসাইন। পরে লিংকন দাস ২ রানে আউট হলে বোলার মনির হোসাইনকে সঙ্গে নিয়ে আগের দিনের ৩৮ রানের সঙ্গে আরো ৩৭ রান করেন মঈন খান। মনির হোসাইন করেন ২৫ বান ও ৯ রান করে অপরাজিত থাকনে কামরুল হাসান রাব্বি।

জাবাবে ব্যাট করতে নেমে এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত ২ উইকেটে ১৮৫ রান সংগ্রহ করেছে ঢাকা মেট্রো।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares