বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৮

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
প্রথম ইনিংসে বরিশালের সংগ্রহ ৪১৪ রান

প্রথম ইনিংসে বরিশালের সংগ্রহ ৪১৪ রান

dynamic-sidebar

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের শেষ রাউন্ডে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল বিভাগ ও ঢাকা মেট্রো। ম্যাচে প্রথম ইনিংসে ব্যাট করে ১০৮ ওভার ২ বল খেলে বরিশাল বিভাগের সংগ্রহ ৪১৪ রান।

ফজলে মাহমুদের অনবদ্য ১৪১, মঈন খানের ৭৫ ও সালমান হোসাইনের ৭২ রানের ওপর ভর করে এই রানের পাহাড় গড়েছে বরিশাল।

প্রথম ইনিংসে ঢাকা মেট্রোর পক্ষে সর্বোচ্চ উইকেট নেন পেসার তাসকিন আহমেদ। ২৩ ওভার ২ বলে ৬৭ দিয়ে ৪ উইকেট তুলে নেন তিনি। এছাড়া ৩টি উইকেট নিয়েছেন আসিফ হাসান। আরাফাত সানি ২টি ও আল আমিন একটি উইকেট পেয়েছেন।

আগের দিনের ৬ উইকেট হারিয়ে ৩৩৮ রান নিয়ে ২য় দিন শুরু করে বরিশাল।

রোববার (১৭ নভেম্বর) ব্যাটিংয়ে নেমে আগের দিনের ৬৯ রানের সঙ্গে ৩ রান যোগ করে আউট হন সালমান হোসাইন। পরে লিংকন দাস ২ রানে আউট হলে বোলার মনির হোসাইনকে সঙ্গে নিয়ে আগের দিনের ৩৮ রানের সঙ্গে আরো ৩৭ রান করেন মঈন খান। মনির হোসাইন করেন ২৫ বান ও ৯ রান করে অপরাজিত থাকনে কামরুল হাসান রাব্বি।

জাবাবে ব্যাট করতে নেমে এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত ২ উইকেটে ১৮৫ রান সংগ্রহ করেছে ঢাকা মেট্রো।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net