বৃহস্পতিবার, ২৯শে জানুয়ারি, ২০২০ ইং, রাত ৩:১২

শিরোনাম :
ববি শিক্ষার্থীদের লাঞ্ছিত করার প্রতিবাদে বিক্ষোভ আজ তরুণ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন বরিশালে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের আব্বাস সিদকাদের স্মরণে দোয়া মাহফিল ববিতে আন্ত বিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশন সম্মেলন কারিগরী ত্রুটিতে ববির ভর্তি প্রক্রিয়া প্রশ্নবিদ্ধ! ববি শিক্ষার্থীদের প্রত্যাশা ছাত্র সংসদ বিশ্বব্যাপী অসহিষ্ণুতা রোধে বাঙালি সংস্কৃতির প্রসার ভুমিকা রাখবে – ববি উপাচার্য বরিশালে রাজনীতির মাঠে ফের চমক নিয়ে আসছেন যুব বন্ধু আরিফিন মোল্লা বরিশালের শেবাচিম ও সদর হাসপাতালে দালাল সিন্ডিকেট বেপরোয়া বরিশালে নারী ও কণ্যাশিশুর প্রতি সহিংসতা প্রতিরোধের জন্য সমন্বিত আইন প্রনয়ন করা জন্য শেয়ারিং সভা অনুষ্ঠিত

ঝালকাঠিতে গৃহবধুকে হত্যার হুমকি

dynamic-sidebar

ঝালকাঠি প্রতিনিধি ॥জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঝালকাঠির নলছিটিতে শারমীন বেগম (৪৫) নামে এক গৃহবধু ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়েছে প্রতিপক্ষের লোকজন। একই সঙ্গে তাদেরকে বসতভিটা থেকে উচ্ছেদ এবং একাধিক মিথ্যা মামলায় জড়ানোর হুমকিও দেয়া হয়েছে।

ধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। নলছিটি থানার ডিউটি অফিসার এএসআই মো. শহিদুল ইসলাম জিডির বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে ওই পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন জিডির বাদি শারমীন বেগম।

জিডি সূত্রে জানা গেছে, উপজেলার নাংগুলী গ্রামের মো. সৈজদ্দিন খানের ছেলে মো. খলিল খান, আশ্রাফ আলী খানের ছেলে মো. সেলিম, সুলতান হাওলাদারের ছেলে মো. জুলহাস ও সরই গ্রামের রহমালি হাওলাদারের ছেলে মো. হানিফ হাওলাদারের সঙ্গে ওই গৃহবধুর (শারমীন বেগম) পরিবারের হাড়িখালি মৌজার (জে.এল নং-৩৯) ১২৫ নং খতিয়ানের ৪৯ নং দাগের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। সম্প্রতি খলিল খান গং শারমীন বেগমের ভোগদখলীয় ওই জমি জোরপূর্বক দখলের পায়তারা চালায়।

প্রতিপক্ষের এমন কার্যকলাপের প্রতিবাদ জানালে শনিবার দুপুরে খলিল খান ও মো. সেলিম তাদের সহযোগিদের নিয়ে শারমীন বেগমের বাড়ির সামনে গিয়ে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখিয়ে বসতবাড়ি থেকে উচ্ছেদ ও প্রাণনাশের হুমকি দেয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares