মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১০

শিরোনাম :
দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক নগরীতে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর স্বপ্ন পুড়ে ছাই বরিশালে সীমাবদ্ধতায় গরীবের ঈদ বাজার, দাম নিয়ে অসন্তোষ বেতন ভাতা বৃদ্ধির দাবিতে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন প্রতিমন্ত্রীর আশ্বাসে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার এবার ইলিশ কান্ডে ফেঁসে যেতে পারেন সাবেক দুই ছাত্রলীগ নেতা পিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৮, আহত ১৩ ঢাকা কলেজস্থ বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা

বরগুনায় নিজের মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেপ্তার

dynamic-sidebar

বরগুনা প্রতিনিধি : নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বরগুনায় বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, সোমবার রাত ১০টার দিকে আয়লা পাতাকাটা ইউনিয়নের লাঙ্গলকাটা গ্রাম থেকে নিজাম মির নামে এই ব্যক্তিকে তারা গ্রেপ্তার করেন।

লাঙ্গলকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীর আত্মীয়-স্বজন থানায় জানালে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ওসি আবির প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, মিজান তার মেয়েকে দীর্ঘদিন ধরে যৌননিপীড়ন করে আসছিলেন। গত ৭ নভেম্বর বেলা ২টার দিকে বাড়িতে কেউ না থাকায় নিজাম তাকে ধর্ষণ করেন। পরে আরও কয়েকবার ধর্ষণের চেষ্টা করলে শিশুটি তার মা ও আত্মীয়-স্বজনকে জানায়। তারা বিষয়টি থানায় জানালে তাকে গ্রেপ্তার করা হয়।

“প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজাম তার মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।”

এ বিষয়ে পুলিশ ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে তিনি জানান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net