শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৯

ভোলার ৯ জেলের লাশ বরিশালে উদ্ধার

dynamic-sidebar

অনলাইন ডেস্ক ॥ ভোলার মেঘনা ও ইলিশা নদীর মোহনায় ট্রলারডুবির ঘটনায় এখন পর্যন্ত নয়জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলা থেকে আটজনের লাশ উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া জেলেরা ভোলার চরফ্যাশন উপজেলার আব্দুল্লাপুর ইউনিয়নের বাসিন্দা। মেহেন্দিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কমল সাংবাদিকদের জানান, রোববার (১০ নভেম্বর) ভোলার ইলিশা নদীতে একটি ট্রলার ডুবে যায়।

ট্রলারটি ভেসে মেহেন্দিগঞ্জের বাহাদুরপর সংলগ্ন মাছকাটা ও মেঘনা নদীর মোহনায় চলে আসে। এরপর স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ট্রলারসহ আট জেলের মরদেহ উদ্ধার করে।

এরআগে রোববার (১০ নভেম্বর) দুপুরে ঝড়ের কবলে পড়ে ২৪ জেলেসহ তোফায়েল মাঝির একটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় তাৎক্ষণিক ১০ জেলে উদ্ধার হলেও ১৪ জন জেলে নিখোঁজ হন। ওইদিন রাতেই কোস্টগার্ডের একটি দল এক জেলের মরদেহ উদ্ধার করে। এনিয়ে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ২৩ জন প্রাণ হারালেন।

বরিশালের পুলিশ সুপার (এসপি) সাইফুল ইসলাম বলেন, রোববার ঘূর্ণিঝড়ের সময় ভোলার ইলিশা নদীতে একটি ট্রলার ডুবে যায়। “ট্রলারটি পানির তোড়ে ভেসে মেহেন্দিগঞ্জের মাছকাটা ও মেঘনা নদীর মোহনায় চলে আসে। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ট্রলারসহ আট জেলের লাশ উদ্ধার করে।”

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net