শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং, সকাল ৭:৫৮

ববি ভিসির হঠাৎ হল ও ক্যাফেটেরিয়া পরিদর্শন

dynamic-sidebar

শফিক মুন্সি ::

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের তিনটি আবাসিক হল পরিদর্শন করেছেন নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন। গতকাল বৃহস্পতিবার বেলা বারোটায় তিনি প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং পরে শেরে বাংলা হল ও শেখ হাসিনা হলে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন৷ তিনি এসময় সেখানে অবস্থানরত শিক্ষার্থী এবং প্রতিটা হলে দায়িত্বরত শিক্ষক – কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। হল পরিদর্শন শেষে তিনি ক্যাফেটেরিয়ায় যান এবং সেখানকার খাবারের মানের ব্যাপারে অবগত হন।

হল পরিদর্শনকালে তিনি শিক্ষার্থীদের নানান সমস্যা ও সংকটের ব্যাপারে অবগত হন। সমস্যার সমাধানে দ্রুত পদক্ষেপের আশ্বাস দেন। পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, শিক্ষার্থীদের অজস্র সমস্যা আমার চোখে পড়েছে। সেগুলোর গুরুত্ব অনুযায়ী পর্যায়ক্রমে সবগুলোর সমাধান করা হবে। তবে প্রথমেই বিশুদ্ধ খাবার পানির সংকট নিরসন এবং বর্জ্য নিষ্কাশন ব্যাবস্থার উন্নতি সাধনে কাজ শুরু করবো।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে ভর্তি পরীক্ষার ব্যাপারে তিনি বলেন, ডিসেম্বরের শেষ সপ্তাহ ছাড়া আমরা আর স্লোট ফাঁকা পাই নি। আজ(বৃহস্পতিবার) যদি তারিখ নির্ধারণ না করতে পারতাম তবে এবছর কোনোভাবেই প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আমরা অনুষ্ঠিত করতে পারতাম না।

এসময় তাঁর সঙ্গে ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সভাপতি আরিফ হোসেন, প্রক্টর সুব্রত কুমার, সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ, বিভিন্ন হলের প্রভোস্টবৃন্দ এবং অন্যান্যরা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares