শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং, সকাল ৯:১৫

‘প্রধানমন্ত্রী অনেক আত্মীয় স্বজনকে গণভবনে ঢোকা বন্ধ করে দিয়েছেন’ : গণপূর্তমন্ত্রী

‘প্রধানমন্ত্রী অনেক আত্মীয় স্বজনকে গণভবনে ঢোকা বন্ধ করে দিয়েছেন’ : গণপূর্তমন্ত্রী

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি :: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৈতিকতা থেকে আমাদের আজ অনেক কিছু শেখার আছে। তিনি আজ দেশকে দুর্নীতিমুক্ত করতে যে পদক্ষেপ নিয়েছেন তা নজিরবিহীন। তার অনেক আত্মীয়-স্বজনকে গণভবনে ঢোকা বন্ধ করে দিয়েছেন।’

শুক্রবার তার নির্বাচনী এলাকা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠি ইউনিয়নের কাইনালী বালিকা বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

গণপূর্তমন্ত্রী বলেন, শেখ হাসিনার সততাকে আমরা কাজে লাগিয়ে দেশকে আরও উন্নত করতে চাই। তার মতো একজন প্রধানমন্ত্রী এ দেশে আর আসবে কিনা সন্দেহ আছে। তিনি সারাদিন দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তা করেন।

স্থানীয় শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের উদ্দেশে তিনি বলেন, শিক্ষার্থীদের ও আপনার শিশুকে নৈতিক শিক্ষা দেবেন। মাদক, বাল্যবিয়ে ও ইভটিজিংয়ের বিরুদ্ধে সন্তানদের সচেতন করতে হবে। যে জাতি নারীকে সম্মান দিতে না জানে সে জাতি মানুষরূপী অমানুষ হিসেবে পরিচিতি পায়। উন্নত জাতি হিসেবে পরিচিত পেতে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। তাই তাদের শেখাবেন কীভাবে শেখ হাসিনা, মতিয়া চৌধুরী বা স্পিকার শিরীন শারমিনের মতো নৈতিক শিক্ষায় শিক্ষিত হওয়া যায়।

গণপূর্তমন্ত্রী আরও বলেন, আমি শেখ হাসিনার মতো একজন সৎ নেতাকর্মী হিসেবে আমার মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করতে ৯২ জন দুর্নীতি পরায়ণ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। আর ভালোদের পদায়ন দিয়েছি। দুর্নীতিকে আমরা যদি স্বমূলে বিনাশ করতে না পারি তবে আমাদের অর্জিত স্বাধীনতা অর্থবহ হবে না। ৩০ লাখ শহীদের আত্মা শান্তি পাবে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা শিক্ষা প্রকৌশলী প্রতিভা রানি সরকার, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রবি ঠাকুর হালদার প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত বণিক, উপজেলা চেয়ারম্যান অমূল্যরঞ্জন হালদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares