শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং, সকাল ৯:১১

বিএনপির আমলে দেশে ছিল লুটপাট ও সন্ত্রাসের রাজত্ব-জ্যাকব এমপি

বিএনপির আমলে দেশে ছিল লুটপাট ও সন্ত্রাসের রাজত্ব-জ্যাকব এমপি

dynamic-sidebar

আমির হোসেন চরফ্যাশন ॥ভোলা-৪(চরফ্যাশন-মনপুরা)আসনের জাতীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, ২১আগষ্ট গ্রেনেড হামলা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। ভাগ্যে পরিহাসে তিনি বেঁচে গেছেন।

বিএনপি ক্ষমতা থেকে ক্ষমতার অপব্যাবহার কায়েমের জন্যে হাওয়া ভবন তৈরী করে দেশকে উন্নয়নের পরিবর্তে ধ্বংস পথে নিয়ে যাচ্ছিল। যে কোন সভা সমাবেশ আন্দোলন সফল করতে ব্যর্থ হচ্ছে। আজ পথোহারা পথিকের মতো পথে পথে ঘুরছে। তাই বিএনপির আমল ছিল দেশ লুটপাট ও সন্ত্রাসের রাজস্ব। শুক্রবার পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা তিনি এসব কথা বলেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় ব্রজ্রগোপাল টাউন হলে পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথের সভাপতি প্রধান অতিথি আরো বলেন, চরফ্যাশন-মনপুরায় মানুষের ভালবাসা, আন্তরিকতা আমি আমার নির্বাচনী এলাকার প্রত্যেক সেক্টরের উন্নয়ন করতে পেরেছি।

প্রতিটি ইউনিয়নে নতুন করে শক্তিশালী কমিটি গঠন করতে যাচ্ছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে অন্যায় দুর্নীতি বন্ধ করতে নিজের লোকদেরকেও ছাড় দেননি প্রধান মন্ত্রী। ১০বছর ক্ষমতা থেকে চরফ্যাশনে বিএনপির এমপি নাজিম উদ্দিন আলম লুটপাট, হামলা-মামলা, রক্ত জড়ানো ছাড়া আর কিছু করতে পারেনি উল্লেখ করে জ্যাকব বলেন, আজ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন- যদি দেখতে চান উন্নয়নম ঘুরে আসুন চরফ্যাশন।

বিএনপি এই আসনে প্রার্থী নাজিম উদ্দিন আলম নিজের দো-তলা বাড়ি ছাড়া আঙ্গুল দিয়ে দেখানোর মত কোন উন্নয়ন করতে পারেনি। আগামী সংসদ নির্বাচনে ইউনিয়নের নতুন কমিটি সাংগঠনিক ভীত শক্তি সঞ্চালন করবে।

চরফ্যাশনের দুটি চরকুকরি মুকরি ও ঢালচরের চরতারুয়া নামক স্থানে দুটি অর্থনৈতিক জোন করার নীতিগত সিন্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী। সাধারন মানুষের সাথে ভাল ব্যবহারের মাধ্যমে উন্নয়নের সহায়তা করার জন্যে আহবান জানান।

এই সময় উপজেলা পরিষদেও চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, যুগ্ন সম্পাদক ও জিন্নাগড় ইউপি চেয়ারম্যান হোসেন মিয়া, দপ্তর সম্পাদক ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি প্রভাষক মনির উদ্দিন চাষীসহ নেতাকর্মী উপস্থিত ছিলেন। সম্মেলনে স্বাগত বক্তব্য পেশ করেন পৌর আওয়ামী লীগের সম্পাদক মনির আহম্মেদ শুভ্র।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares