মঙ্গলবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং, রাত ৪:২১

বরিশালে দুই প্রতিষ্ঠানকে জরিমানা, ২ জনের জেল

বরিশালে দুই প্রতিষ্ঠানকে জরিমানা, ২ জনের জেল

dynamic-sidebar

নিজস্ব প্রিরতিবেদক : বরিশাল নগরীর রূপাতলী বাসস্ট্যান্ডে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ক ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা ও দুই প্রতিষ্ঠানের মালিক ও ম্যানেজারকে ৩ মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে।

আজ বুধবার (৩০ অক্টোবর) বিকাল ৩ টার দিকে অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুল হুদা ও বরিশাল অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক শাহ সোয়াইব মিয়া। আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন কোতয়ালী মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা।

জানা গেছে, নগরীর রূপাতলী বাস স্ট্যান্ড এলাকার ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে নোংরা পরিবেশে মেয়াদ উত্তীর্ণ, মেয়াদ উল্লেখ না থাকা ও নষ্ট মিষ্টি ও দধি বিক্রির করার অপরাধে মামনি মিষ্টান্ন ভান্ডারের মালিক মধুসূদন ঘোষকে ১০ হাজার টাকা জরিমানা। সাতক্ষীরা মিষ্টান্ন ভান্ডারের মালিক গকুল ঘোষকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড। অপরদিকে বিক্রমপুর মিষ্টান্ন ভান্ডারের ম্যানেজার রবিন দাসকে ২০ হাজার টাকা জরিমানা একই সাথে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান কর হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares