শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪১

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
প্রধানমন্ত্রী নিজের ঘরেও শুদ্ধি অভিযান চালাচ্ছেন- ভোলায় ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী নিজের ঘরেও শুদ্ধি অভিযান চালাচ্ছেন- ভোলায় ওবায়দুল কাদের

dynamic-sidebar

আমির হোসেন চরফ্যাশন ॥ আওয়ামী লীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি এখন জাতীয় নালিশ পার্টি হিসেবে জনগনের কাছে পরিচিতি লাভ করেছে। আন্দোলনের কোন ইস্যুতে সফল না হয়ে তারা নালিশ দায়ের করে। বুয়েটের আরবার হত্যা মামলায় ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করে ব্যর্থ হয়েছে। ভোলার ঘটনায় কাউকে ছাড় দেয়া হয়নি।

নুসরাত হত্যা মামলায় ফেনীর আওয়ামীলীগের সভাপতি ও ছাড় পায়নি। ঘরের মধ্যে আপনারা কেউ ঘর করবেন না। যেখানে টেন্ডার, চাদাঁবাজী,সন্ত্রাসী সেখানেই শেখ হাসিনার শুদ্ধি অভিযান। এখন আর কাউকে দলে আনা যাবে না। তারা সুবিধা ভোগী ও বসন্তের কোকিল। সময়মত ৫ হাজার ভোল্টের বাতি দিয়ে তাদের কে খুজে পাওয়া যাবেনা।

তাই প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজের ঘরেও শুদ্ধি অভিযান চালাচ্ছেন। ভোলার চরফ্যাশন উপজেলার ৪০ কোটি টাকা ব্যায়ে চরফ্যাশন-বেতুয়া সড়ক উদ্ধোধন শেষে ঈদগাঁ মাঠে সুধী সমাবেশে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র সভাপতিত্বে বুধবার সকাল সাড়ে ১১ টার সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন,৭৫ সালে মাত্র ১৮ জন লোক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লাশ দাফন সম্পন্ন করা হয়। তখন অনেকে বলেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দলকে শেষ করা হয়েছে। সেই দল আজ বাংলাদেশের ইতিহাসে এক উন্নয়নের ইতিহাস রচনা করেছেন। তৎকালে অত্যাচার, নির্যাতন, ধর্ষণের শিকার হয়েও আওয়ামীলীগকে জনগন ভুলে যাননি। বিএনপি নির্বাচনে ব্যর্থ,আন্দোলনে ব্যর্থ, তারা বিভিন্ন ইস্যু সৃষ্টি করে বারবার ব্যর্থ হচ্ছে।

প্রধান অতিথি আরো বলেন, ৪৪ বছরের মধ্যে জনগনের সেবা করতে গিয়ে সবচেয়ে ঝুঁিকর মধ্যে পড়েছেন শেখ হাসিনা। তিনি বিশ্বের ৩ জন সফল নারী প্রধান মন্ত্রীর মধ্যে একজন। শেখ হাসিনা মানুষের চোখের ভাষা, মনের ভাষা বুঝে কাজ করেন। অপরাধীদের দমন করতে নিজের ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছে।

অপরাধীরা কোন প্রকার ছাড় পাবেনা, ১টি অপরাধ ১০টি উন্নয়নকে ম্লান করে দেয়। আপনারা মানুষের সাথে ভাল ব্যবহার করুন। নিজেদের পকেট ভরতে চেষ্টা না করে উন্নয়নের পথে এগিয়ে আসুন।

ভোলার চরফ্যাশনে জ্যাকব টাওয়ার পর্যটকদের আকর্ষিত করার মত একটি পর্যটন এলাকা।চরফ্যাশনকে আরো আধুনিকায়ন করতে ভোলা থেকে চরফ্যাশনের বাবুর হাট পযর্ন্ত ২৪ ফুট চওড়া সড়ক নির্মানে ১ হাজার কোটি টাকা বরাদ্ধ ঘোষণা করেন।
সভাপতি হিসবে এমপি জ্যাকব বলেন, আজ আমরা ধন্য দলের সাধারন সম্পাদককে চরফ্যাশনে আনতে পেরেছি। নোয়াখালী ও মনপুরা চরফ্যাশন পাশাপাশি এলাকায়।

ওই এলাকার সাথে আমাদের আত্মিয়তার বান্ধন রয়েছে। সেখানকার অনেকে চরফ্যাশন মনপুরায় বাড়ী ঘরতে করতে শুরু করেছে। এক হাজার কোটি টাকার সড়ক নির্মাণের ঘোষণা দেয়ায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদের অতিরিক্ত সচিব শিশির কুমার মজুমদার, জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিকী, পুলিশ সুপার শেখ কায়সার আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, সহকারী পুলিশ সুপার সাব্বির হোসেন, চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি সমসুল আরেফীন, সড়ক ও জনপদের সহকারী প্রকৌশলী আতিকুল ইসলাম প্রমুখ প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net