শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:২০

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
ভোলায় যুকককে গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা

ভোলায় যুকককে গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা

dynamic-sidebar

বােরহানউদ্দিন প্রতিনিধি ॥ আবারও ভোলার বোরহানউদ্দিনে মো. শাকিল (২৫) নামে এক সিএনজি চালককে হাত-পা বেঁধে গলায় রশি পেঁচিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে।

আহত শাকিল সদর উপজেলার আলী নগর এলাকার মৃত আবু সুফিয়ানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে ভোলা সদরের খেয়াঘাট এলাকা থেকে দুইজন যাত্রী বাঘমারা ব্রিজ এলাকায় যাওয়ার কথা বলে শাকিলের সিএনজিতে ওঠেন। বাঘমারা ব্রিজ এলাকা আসার পর ওই দুইযাত্রী তাকে হাত-পা বেঁধে নির্যাতন শুরু করে করে। এরপর তাকে জোর করে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে সিএনজিতে বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের একটি নির্জন বাগানে নিয়ে যান। সেখানে তার গলার রশি লাগানোর সময় শাকিলের চেতনা ফিরে আসে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ওই দুই যাত্রী পালিয়ে যান। পরে স্থানীয়রা শাকিলকে উদ্ধার করে পুলিশে খবর দেন।

বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শাকিলকে আমরা উদ্ধার করে থানায় নিয়ে আসার পর তিনি ঘটনা খুলে বলেন। যে দুই যাত্রী তাকে ভাড়া করে এ কাণ্ড ঘটিয়েছেন তিনি তাদের চিনেন না। তবে দেখলে চিনতে পারবেন বলে বলে জানিয়েছেন।

তিনি আরও বলেন, শাকিলকে হত্যার উদ্দেশ্যে না-কি সিএনজি ছিনতাইয়ের উদ্দেশ্যে দুর্বৃত্তরা এমন কাণ্ড ঘটিয়েছে সেটা নিশ্চিত হতে পারেনি। আমরা শাকিলকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি। তবে তারা এখনও কোনো অভিযোগ করেননি। অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net