মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং, রাত ১১:৪০

শিরোনাম :
বরিশালে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার বরিশালে যাত্রীবাহী ৫ লঞ্চকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা সাহান আরা আব্দুল্লাহ’র কবর জিয়ারত করলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় চামড়ার দর পতনে বরিশালের চামড়া ব্যবসায়ীরা দুশ্চিন্তায় ছুটি শেষে দুর্ভোগ নিয়েই রাজধানীতে ফিরছে দক্ষিণাঞ্চলের মানুষ স্বাস্থ্যববিধি মেনে কোরবানীর পশুর হাট পরিচালনা করুন: বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান আমি নিজের বিবেককে নষ্ট করে অপরাধকে প্রশ্রয় দেই না — মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বরিশালবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন যুববন্ধু আরিফিন মোল্লা দুর্নীতির অভিযোগে বরিশাল শিক্ষাবোর্ড পরীক্ষা নিয়ন্ত্রকসহ ৮ কর্মকর্তার সম্পদ অনুসন্ধানে দুদক বরিশাল নগরীতে কোরবানির জন্য ১৪২টি স্থান নির্ধারণ
ভোলায় যুকককে গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা

ভোলায় যুকককে গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা

dynamic-sidebar

বােরহানউদ্দিন প্রতিনিধি ॥ আবারও ভোলার বোরহানউদ্দিনে মো. শাকিল (২৫) নামে এক সিএনজি চালককে হাত-পা বেঁধে গলায় রশি পেঁচিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে।

আহত শাকিল সদর উপজেলার আলী নগর এলাকার মৃত আবু সুফিয়ানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে ভোলা সদরের খেয়াঘাট এলাকা থেকে দুইজন যাত্রী বাঘমারা ব্রিজ এলাকায় যাওয়ার কথা বলে শাকিলের সিএনজিতে ওঠেন। বাঘমারা ব্রিজ এলাকা আসার পর ওই দুইযাত্রী তাকে হাত-পা বেঁধে নির্যাতন শুরু করে করে। এরপর তাকে জোর করে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে সিএনজিতে বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের একটি নির্জন বাগানে নিয়ে যান। সেখানে তার গলার রশি লাগানোর সময় শাকিলের চেতনা ফিরে আসে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ওই দুই যাত্রী পালিয়ে যান। পরে স্থানীয়রা শাকিলকে উদ্ধার করে পুলিশে খবর দেন।

বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শাকিলকে আমরা উদ্ধার করে থানায় নিয়ে আসার পর তিনি ঘটনা খুলে বলেন। যে দুই যাত্রী তাকে ভাড়া করে এ কাণ্ড ঘটিয়েছেন তিনি তাদের চিনেন না। তবে দেখলে চিনতে পারবেন বলে বলে জানিয়েছেন।

তিনি আরও বলেন, শাকিলকে হত্যার উদ্দেশ্যে না-কি সিএনজি ছিনতাইয়ের উদ্দেশ্যে দুর্বৃত্তরা এমন কাণ্ড ঘটিয়েছে সেটা নিশ্চিত হতে পারেনি। আমরা শাকিলকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি। তবে তারা এখনও কোনো অভিযোগ করেননি। অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares