মঙ্গলবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং, রাত ৩:৫০

বাংলাদেশ ও শ্রীলংকার দ্বিতীয় দিনের খেলাও বরিশালের মাঠে স্থগিত করা হয়েছে

বাংলাদেশ ও শ্রীলংকার দ্বিতীয় দিনের খেলাও বরিশালের মাঠে স্থগিত করা হয়েছে

dynamic-sidebar

ক্রীড়া ডেস্ক ॥ বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বহুল প্রতীক্ষিত বাংলাদেশ ও শ্রীলংকা অনুর্ধ্ব-১৯ দলের চার দিনের ক্রিকেট ম্যাচের দ্বিতীয় দিনের খেলাও পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

আজ রোববার বেলা ১২টায় ম্যাচ রেফরি রাকিবুল হাসান এ ঘোষণা দিয়ে বলেন, বরিশালে কয়েক দিন ধরে বৃষ্টি হওয়ায় স্টেডিয়ামের আউটফিল্ড ভেজা রয়েছে। এ অবস্থাতে দ্বিতীয় দিনে খেলা মাঠে গড়ানো সম্ভব নয়।’ আজ রোববার সকাল থেকে রোদের দেখা পাওয়া গেছে। তবে আগামীকাল সোমবার পর্যন্ত এমন আবহাওয়া থাকলে বেলা ১২ টার পর মাঠ পরিদর্শন করে বলে যাবে তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত হবে কিনা।

বিসিবি পরিচালক আলমগীর খান আলো বলেন, প্রতিদিনই উপচে পড়া দর্শক মাঠে এসে নিরাশ হয়ে ফিরে যাচ্ছে। বিষয়টি খুবই দুঃখজনক। আবহাওয়া এমন থাকলে আগামীকাল তাদের মুখে হাসি ফোটানো সম্ভব হবে। ’

উলে¬খ্য ১৯৬৬ সালে দেশের অন্যতম বৃহৎ বরিশাল স্টেডিয়াম প্রতিষ্ঠার পর এই প্রথম কোন বিদেশি যুব দলের সাথে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ যুব দল। এর আগে এখানে কোন পর্যায়ের আন্তর্জাতিক কোন ম্যাচ হয়নি বরিশাল স্টেডিয়ামে। এমনকি বিপিএল’র কোন ম্যাচও হয়নি বরিশালে। প্রথমবার আন্তর্জাতিক পর্যায়ের কোন খেলা দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে বরিশালবাসী। কিন্তু এই আগ্রহের বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি।

এর আগে দীর্ঘ কয়েক বছর পর গত বছরের ১৫ অক্টোবর ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লীগের বরিশাল ও রাজশাহীর খেলা শুরু হওয়ার কথা থাকলে বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় প্রথম দুই দিন খেলা অনুষ্ঠিত হয়নি। তবে শেষের দুই দিনে মাঠে বল ব্যাটের লড়াই হলেও ম্যাচ ড্র হয়। এছাড়া একই ঘটনা ঘটে ১৯ অক্টোবর। ওই দিন ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লীগের বরিশাল ও খুলনা বিভাগের খেলা হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares