শনিবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং, ভোর ৫:২০

শেরে বাংলা স্বর্ণ পদকে ভূষিত হলেন সাংবাদিক মিজানুর রহমান

শেরে বাংলা স্বর্ণ পদকে ভূষিত হলেন সাংবাদিক মিজানুর রহমান

dynamic-sidebar

স্বপন কুমার ঢালী, বেতাগী ॥ শিক্ষা ক্ষেত্রে এবং সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন এওয়ার্ডে ভূষিত হলেন বেতাগী প্রেসক্লাবের সভাপতি , কলেজ শারীরিক শিক্ষাবিদ সমিতির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ,বেতাগী উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু ।

শেরে বাংলা এ,কে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে ২৫ অক্টোবর ২০১৯ শুক্রবার বিকালে ঢাকার ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন মিলনায়তনে শেরে বাংলার ১৪৬ তম জন্মদিন উপলক্ষে “শেরে বাংলার কর্মময় জীবন” শীর্ষক আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে শেরে বাংলা স্বর্ণপদক তুলে দেন শেরে বাংলার দৌহিদ্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ ও বিচারপতি নিজামুল হক নাসিম।

শেরে বাংলার দৌহিদ্র সাবেক তথ্য সচিব, সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিচারপতি নিজামুল হক নাসিম, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সাউদিষ্ট ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. আ.ন.ম মেসকাত উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাষা সৈনিক আঃ জলিল,ভিকারুন্নেছা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফৌজিয়া, বেতাগী প্রেসক্লাব সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু, শেরে বাংলা গবেষনা পরিষদের উপদেষ্টা মোশারফ হোসেন, বাধনের চেয়ারম্যান নওশত হোসেন মুন ।

স্বাগত বক্তব্য রাখবেন সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা এবং অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের মহাসচিব আর কে রিপন।

সভায় ভাষা আন্দোলনে বিশেষ অবদানের জন্য ভাষা সৈনিক আঃ জলিল, শিক্ষা ক্ষেত্রে ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বেতাগী প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান মজনু ও দেশের বিভিন্ন এলাকার ২৮ জন অধ্যক্ষসহ মোট ৩০ জনকে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়াড -২০১৯ প্রদান করা হয়।

বিচারপতি নিজামুল হক নাসিম তার বক্তব্যে বলেন, ‘শেরে বাংলা বলে চিৎকার করলেই হবে না তার আদর্শ মনে প্রানে লালন পালন করতে হবে। তিনি সকলকে শেরে বাংলা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জীবনী নিয়ে গবেষনার আহবান জানান।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

%d bloggers like this: