শনিবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং, ভোর ৫:৫৫

আগামী ২৫ ডিসেম্বর বরিশাল প্রেসক্লাবের নির্বাচন

আগামী ২৫ ডিসেম্বর বরিশাল প্রেসক্লাবের নির্বাচন

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন আগামী ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কার্যকরী সংসদের সভায় বিষয়টি জানানো হয়। সভায় আলোচ্যসূচি অনুযায়ী নির্বাচনের বিষয়ে আলোচনা করা হয়েছে।

সভার একপর্যায়ে প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আগামী ২৫ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এসময় তিনি বলেন, মামলার জটিলতার কারণে দীর্ঘ ১ বছর ৬ মাস শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন বন্ধ রাখা হয়।

কিন্তু বর্ণিত মামলার বাদীগণ আমার অনুরোধে মামলাটি প্রত্যাহার করে নেয়ার ইচ্ছা প্রকাশ করেন। তাই প্রেসক্লাবের নির্বাচন আগামী ২৫ ডিসেম্বর বা তার আগে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে এখন আর কোন বাধা নেই।

মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য বাদীগণদের ধন্যবাদ জানিয়ে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আরও বলেন, বরিশাল প্রেসক্লাব একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের গৌরব অক্ষুন্ন রাখার জন্য তিনি সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

সুষ্ঠু সাংবাদিকতার পথ এখনও কণ্টকমুক্ত হয়নি বিধায় সবাইকে তিনি সজাগ দৃষ্টি রাখতে অনুরোধ করেন। উল্লেখ্য, আগামী ৯ নভেম্বর শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন কমিশন নিয়োগ ও তফসিল ঘোষণার বিষয় নিয়ে সভা আহ্বান করার সিদ্ধান্ত গৃহীত হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

%d bloggers like this: