বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৮

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
পিরোজপুরের সাংবাদিক জকির আহম্মেদ আর নেই, শোক প্রকাশ

পিরোজপুরের সাংবাদিক জকির আহম্মেদ আর নেই, শোক প্রকাশ

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি ॥ পিরোজপুরের নাজিরপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও পিরোজপুর থেকে প্রকাশিত দৈনিক পিরোজপুরের কথা ও সাপ্তাহিক পিরোজপুরের খবর পত্রিকার উপদেষ্টা সম্পাদক এবং পিরোজপুর প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি প্রবীন সাংবাদিক শেখ জাকির আহম্মেদ (৬৫) বুধবার বিকাল সোয়া ৩টার দিকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামের নিজ বাড়িতে বসে হৃদ ক্রীয়া যন্ত্রের কাজ বন্ধ কয়ে ইন্তেকাল করেন (ইন্না —–রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ পুত্র সন্তান রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ও পিরোজপুর-১ আসনের এমপি শ.ম রেজাউল করিম, নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি এইচ এম লাহেল মাহমুদ, সাধারন সম্পাদক ও সমকাল প্রতিনিধি ফিরোজ মাহমুদ সহ পিরোজপুর ও নাজিরপুরে কর্তব্যরত সাংবাদিকরা। তিনি প্রায় ৪০ বছর ধরে সাংবাদিকতা পেশার সাথে জড়িত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net