বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৭

শিরোনাম :
রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ
বরিশালে চাঁদাবাজ ও কথিত সাংবাদিক জামালসহ ৩ জনকে গণধোলাইয়ের পর আটক!

বরিশালে চাঁদাবাজ ও কথিত সাংবাদিক জামালসহ ৩ জনকে গণধোলাইয়ের পর আটক!

dynamic-sidebar

আসিফ হোসাইন শান্ত,বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশালে চাঁদাবাজির অভিযোগে তিন কথিত সাংবাদিককে গণধোলাইয়ের পরে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।

আটকৃত কথিত সাংবাদিক জামাল হোসেন, আজিজুল মোল্লা ও জব্বার তালুকদার আটকের ঘটনার সত্যতা স্বীকার করেছেন বাবুগঞ্জ থানার ওসি মো. মিজানুর রহমান।

বাবুগঞ্জ একটি বেকারিতে ভূয়া অভিযান চালাতে গিয়ে কথিত সাংবাদিক বাংলা টিভি সহ একাধিক গণমাধ্যমের বরিশাল প্রতিনিধি পরিচয় দেয়া এম জামাল, জব্বার তালুকদার ও মোল্লা আজিজ থানা পুলিশের কাছে আটক হন।

প্রাথমিক তথ্যমতে, কথিত এ সাংবাদিকরা একটি প্রাইভেটকারসহ জেলার বিভিন্নস্থানে চাঁদাবাজি করে আসছিল। এমন অভিযোগ এর পর থেকে বিভিন্ন সময়ে ধাওয়া খেলেও আজ আটক হল চক্রটি। চক্রটিতে রয়েছে একজন নারীও। অভিযুক্তরা বিভিন্ন বেকারি, ডায়াগনস্টিক সেন্টারে গিয়ে লাগাতার চাঁদাবাজি করে আসছিল।

আটকের বিষয়টি নিশ্চিত করে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, বাবুগঞ্জ বাজারে মধুবন বেকারির মালিক রফিকের কাছে সাংবাদিক পরিচয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। এসময় স্থানীয় তাদের গনধোলাই দিয়ে থানায় ফোন করলে পুলিশ পাঠিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুক প্রক্রিয়া চলমান বলেও জানান তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net