শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৫

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

ঝালকাঠিতে যৌথ অভিযানে ৪ জেলের জেল-জরিমানা

dynamic-sidebar

ঝালকাঠি প্রতিনিধি : নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরার সময় ঝালকাঠির সুগন্ধা, বিষখালী ও হলতা নদীতে অভিযান চালিয়ে ৭১ হাজার মিটার কারেন্ট জালসহ ৫০ কেজি ইলিশ উদ্ধার করেছে জেলা মৎস্য বিভাগ। এ সময় আটক করা হয়েছে চারজন জেলেকে। পরে তাদের জেল-জরিমানাও করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত থেকে বুধবার (১৬ অক্টোবর) সকাল ১১টা পর্যন্ত এ অভিযান চালায় ঝালকাঠি জেলা প্রশাসন ও জেলা মৎস্য অধিদপ্তর।

জেলা মৎস্য অধিদপ্তর সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত ঝালকাঠি জেলার সুগন্ধা, বিষখালী ও হলতা নদীতে জেলা প্রশাসন ও মৎস্য বিভাগ যৌথভাবে অভিযান চালায়। এ অভিযানে জব্দ করা হয় ৭১ হাজার মিটার কারেন্ট জাল। পরে জব্দকৃত জালগুলো জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়।

যৌথ অভিযানের সত্যতা স্বীকার করে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মো. বশির গাজী জানান, যৌথ অভিযানে সুগন্ধা নদী থেকে ৫১ হাজার মিটার ও কাঁঠালিয়ার হলতা নদী থেকে ২০ হাজার মিটার কারেন্ট জালসহ ৫০ কেজি ইলিশ উদ্ধার করা হয়। একই সঙ্গে নদী থেকে ১৫টি মাছ ধরার নৌকাসহ আটক করা চার জেলেকে। পরে তাদের মধ্যে তিনজনকে তিন দিনের কারাদণ্ড ও একজনকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net