শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১১

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক

পিরোজপুরে র‌্যাবের অভিযানে ১২ মামলার আসামী আটক

dynamic-sidebar

পিরোজপুর প্রতিনিধি ॥ পিরোজপুরে বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে খুন, হত্যা, গুরুতর জখম, অপহরণ, ডাকাত ও চোরাচালান মামলার এজাহারভূক্ত ১২টি মামলা ও ০৪টি ওয়ারেন্ট আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর নাম দেলোয়ার খান (৪৫)। সে পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার চরগাজীপুর গ্রামের মৃত ফরজ আলী খানের ছেলে।

আজ বিকেলে র‌্যাব-৮ সদর দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, গতকাল ১৫ অক্টোবর বিকেলে সময় পিরোজপুর জেলার ইন্দুরকানী থানাধীন দড়ির চরগাজীপুর গ্রামে খেয়াঘাট এলাকায় র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালা করে খুন, হত্যা, গুরুতর জখম, অপহরণ, ডাকাত ও চোরাচালান মামলার এজাহারভূক্ত ১২টি মামলা ও ০৪টি ওয়ারেন্ট আসামীর কুখ্যাত ডাকাত সদস্য দেলোয়ার খান (৪৫) কে গ্রেফতার করেন।

আরও জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত উল্লেখিত অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। এ সংক্রান্তে বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ১২টি মামলা রুজু ও ০৪ টি ওয়ারেন্ট ইস্যু রয়েছে। ঘটনাস্থল তল্লাশী করে তার হেফাজতে রাখা একনালা বন্দুক-০১টি, ওয়ান শুটার গান-০১টি, ০৪ টি কার্তুজ ও ০২টি ধরালো অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পিরোজপুর জেলার ইন্দুরকানী থানায় ডিএডি মোঃ লুৎফর রহমান বাদী হয়ে মামলা রুজু করেন। ভবিষ্যতে র‌্যাবের এ ধরনের অভিযান চলমান থাকবে বলে জানায় তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net