মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩১

শিরোনাম :
দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক নগরীতে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর স্বপ্ন পুড়ে ছাই বরিশালে সীমাবদ্ধতায় গরীবের ঈদ বাজার, দাম নিয়ে অসন্তোষ বেতন ভাতা বৃদ্ধির দাবিতে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন প্রতিমন্ত্রীর আশ্বাসে শেবাচিমে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার এবার ইলিশ কান্ডে ফেঁসে যেতে পারেন সাবেক দুই ছাত্রলীগ নেতা পিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৮, আহত ১৩ ঢাকা কলেজস্থ বরিশাল জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা

পটুয়াখালীতে ভুয়া ডাক্তার গ্রেফতার, প্রতিষ্ঠান সিলগালা

dynamic-sidebar

সুনান বিন মাহাবুব ॥ পটুয়াখালী শহরের টাউন কালিকাপুর এলাকায় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে র‌্যাব-৮ অভিযান চালিয়ে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে। উক্ত ডায়াগোনষ্টিক সেন্টারের ভূয়া এমবিবিএস ডাক্তার এস.এম নাসির উদ্দীন মাহমুদকে ভ্রাম্যমান আদলত এক বছরের কারাদন্ড প্রদান করে। এ সময় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারের অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহবুব আলম এবং দুই লাখ ৫ হাজার টাকা জরিমানা করে প্রতিষ্ঠানটিকে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মো.রইস উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, টাউন কালিকাপুর জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে একজন ভূয়া ডাক্তার মিথ্যা পদবী ব্যবহার করে সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে।

এ সংবাদের ভিত্তিতে আজ বেলা ১টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ডাক্তার নামধারী নাসির উদ্দীন তার পেশার পক্ষে প্রমানপত্র দেখাতে ব্যর্থ হয়। তাই ভ্রাম্যমান আদালত তাকে এক বছর কারাদন্ড এবং প্রতিষ্ঠানটিকে দুই লাখ ৫ হাজার টাকা জরিমান করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net