শনিবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং, ভোর ৫:১৬

প্রতিশ্রুতি রক্ষা না করায় ট্রাকে বেঁধে টানা হলো মেয়রকে!

প্রতিশ্রুতি রক্ষা না করায় ট্রাকে বেঁধে টানা হলো মেয়রকে!

dynamic-sidebar

অনলাইন ডেস্ক : ভোটের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন নগরবাসীকে, নির্বাচিত হয়ে সেটা বাস্তবায়ন না করায় জনগণের কঠিন শাস্তির মুখোমুখি হতে হয়েছে এক সিটি মেয়রকে। অফিস থেকে ধরে এনে তাকে ট্রাকের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে বেহাল রাস্তায় টানা হয়েছে।

সাধারণত নির্বাচনের আগে প্রচারের সময় প্রার্থীরা এলাকার উন্নয়নের বিশাল প্রতিশ্রুতি তুলে ধরেন জনগণের কাছে। কিন্তু নির্বাচিত হলে তাদের দেখাই পাওয়া যায় না। এমনটিই বেশিরভাগ ক্ষেত্রে ঘটে আসছে; তাদের কোনো রকমের জবাবদিহিতা নেই বলে। যদিও মেক্সিকোতে এবার এর পুরো ব্যতিক্রম ঘটেছে।

দক্ষিণ আমেরিকান দেশটির লাস মার্গারিটাস শহরের মেয়র জর্জ লুইস স্ক্যান্ডন হার্নান্ডেজ ভোটের আগে তার ভোটারদের প্রতিশ্রুতি দিয়েছিলেন- শহরের বেহাল রাস্তা মেরামতের। যা তিনি ভোটের পরে বাস্তবায়ন করেননি। আর এর জন্য জনগণের এমন নির্মম শাস্তির শিকার হতে হয় তাকে।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, রাস্তা মেরামতের প্রতিশ্রুতি দিয়েছিলেন মেয়র হার্নান্ডেজ। কিন্তু জেতার পর সেই মেরামতের কোনো কাজ না করায় ক্ষুব্ধ হয় স্থানীয়রা। এর জেরে কয়েকমাস আগে তারা মেয়রের অফিস ভাঙচুর করেছিল। কিন্তু তাতেও কাজ না হওয়ায় সম্প্রতি তারা অফিস থেকে তুলে আনে মেয়রকে। এরপর একটি ট্রাকের পেছনে দড়িতে বেঁধে ওই বেহাল রাস্তার ওপর দিয়ে তাকে টেনে নিয়ে যায় তারা।

পরে কোনোরকমে ট্রাক থামিয়ে মেয়রকে উদ্ধার করেন স্থানীয় পুলিশ। একইসঙ্গে এই ঘটনায় জড়িত ১১ জন স্থানীয় বাসিন্দাকে আটক করে।

হাতে-পায়ে চোট পেয়েছেন মেয়র জর্জ লুইস স্ক্যান্ডন হার্নান্ডেজ। তবে মারাত্মক কোনো আঘাত পাননি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

%d bloggers like this: