শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:১২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

ইনিংস ব্যবধানে সিলেটকে হারালো বরিশাল

dynamic-sidebar

ক্রীড়া ডেস্ক : জাতীয় লিগে বৃষ্টির কারণে সবার পরে শুরু হয়েছিল বরিশাল ও সিলেটের মধ্যকার ম্যাচটি। তবে নিষ্পত্তি হলো সবার আগে! রবিবার শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে সিলেট বিভাগকে ইনিংস ও ১৩ রানে হারিয়েছে বরিশাল বিভাগ।

জাতীয় লিগের প্রথম রাউন্ডের এই ম্যাচে বোলারদের দাপটের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে সিলেটের ব্যাটসম্যানরা। প্রথম ইনিংসে কামরুল ইসলাম রাব্বির বোলিংয়ে ধসে নামে সিলেটের প্রথম ইনিংসে। বাকি কাজটা সেরেছেন সিলেটের পেসার তানভীর ইসলাম ও মনির হোসনে। দ্বিতীয় ইনিংসে ১৩২ রানে অলক কাপালীর দলকে থামিয়ে ইনিংস ও ১৩ রানে জিতেছে বরিশাল।

রবিবার ২ উইকেটে ২৭ রান নিয়ে ম্যাচ বাঁচানোর লড়াই শুরু করছিল সিলেট। শেষ দিন সিলেটের জাকের আলীই কেবল প্রতিরোধ গড়তে সক্ষম হয়েছেন। এই উইকেট কিপার ব্যাটসম্যান ১১৪ বল খেলে অপরাজিত ছিলেন ৪৫ রানে। সিলেট বিভাগ নিজেদের শেষ ৫ উইকেট হারায় মাত্র ১১ রানে। শেষ চার ব্যাটসম্যান রানের খাতাই খুলতে পারেননি। ফলে ১৩২ রানে অলআউট হতে হয় অলক কাপালির দলকে।

এই ইনিংসে ২৯ রানে ৪ উইকেট নিয়ে বরিশালের সেরা বোলার তানভীর। মনির ২১ রানে নিয়েছেন ৩ উইকেট।

এর আগে প্রথম ইনিংসে কামরুলের বোলিং তোপে ৮৬ রানে অলআউট হয় সিলেট। অলক কাপালি, ইমতিয়াজ হোসেন, জাকির হাসান ও জাকির আলীদের নিয়ে গড়া দলটির তিন ব্যাটসম্যান ছাড়া কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি। জাকির হাসান সর্বোচ্চ ৩২ রানের ইনিংস খেলেছেন।

কামরুল হাসান ২৪ রানে নেন ৬টি উইকেট। এছাড়া নুরুজ্জামান তিনটি এবং তৌহিদুল ইসলাম নেন একটি উইকেট।

জবাবে বরিশাল ২৩১ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে। শাহরিয়ার নাফিস (৬৩) ও অধিনায়ক ফজলে মাহমুদের (৭০) জোড়া হাফসেঞ্চুরিতে ১৪৫ রানের লিড নেয়। এই রানে পিছিয়ে থেকে সিলেট তাদের দ্বিতীয় ইনিংস শুরু করেছিল। কিন্তু প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং ব্যর্থতায় হারের স্বাদ নেয় সিলেট বিভাগ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net