শনিবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং, ভোর ৫:০১

পটুয়াখালীর নদী ভাঙ্গন, মুক্তিযোদ্ধা কমান্ডারের আত্মহত্যার হুমকি!

পটুয়াখালীর নদী ভাঙ্গন, মুক্তিযোদ্ধা কমান্ডারের আত্মহত্যার হুমকি!

dynamic-sidebar

বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে তেঁতুলিয়া নদীতে আত্মাহুতি দেওয়ার ঘোষনা দিয়েছেন উপজেলার যুদ্ধকালীন কমান্ডার ও জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ বারেক হাওলাদার। আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলার ধূলিয়া লঞ্চঘাট এলাকায় ধুলিয়া নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির আয়োজিত মানববন্ধনে তিনি ওই কথা বলেন।

ওই সময় তিনি জানান, ইতিমধ্যে বাউফল উপজেলা থেকে নিশ্চিহ্ন হয়ে গেছে, শতাধিক বাড়ীঘর, শিক্ষা প্রতিষ্ঠান এতিমখান মসজিদ মন্দির শ্বশানঘাট ও কয়েকটি হাটবাজার সহ লঞ্চঘাট। তেঁতুলিয়া গ্রাস করে নিয়ে গেছে ২৭জন মুক্তিযোদ্ধার কবর। বিলীন হওয়ার পথে রয়েছে ভাষা সৈনিক মুক্তিযোদ্ধা সংগঠক ও সাবেক এমপি সৈয়দ আশরাফ হোসেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী অধ্যক্ষ ইউনুস খান ও পরমানু বিজ্ঞানী ডা: আবদুস সোবহান এর সমাধিস্থল।

নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির সভাপতি মোফাজ্জেল হোসেন মফুর সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিনের সাধারণ সম্পাদক ও নদী ভাঙ্গন প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক এইচএম রেজাউল করিম, জেলা পরিষদ সদস্য জহিরউদ্দিন বাবর ও ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান রব। মানববন্ধনে উপজেলার ধূলিয়া ইউনিয়নের সাথে বাকেরগঞ্জ উপজেলার দূর্গাপাশা ইউনিয়নেরও নদী ভাংঙ্গন কবলিত শতাধিক পরিবার অংশ গ্রহন করে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

%d bloggers like this: