বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:২০

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছে বরিশাল স্টেডিয়াম

বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছে বরিশাল স্টেডিয়াম

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ সফরকারী শ্রীলংকা ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের মধ্যকার ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ভেন্যু হিসেবে স্বীকৃতি পাচ্ছে বরিশালের শহীদ আব্দর রব সেরনিয়াবাত স্টেডিয়াম। যুবাদের মধ্যে চার দিনের ক্রিকেটের দুই ম্যাচ সিরিজ আয়োজনের জন্য প্রস্তুত হচ্ছে বরিশালের এই স্টেডিয়ামটি। আগামী ২৬ অক্টোবর শুরু হবে ওই সিরিজ।

এই প্রথমবারের মত স্টেডিয়ামটিতে আন্তর্জাতিক দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে কোনো ম্যাচ। কোন ধরনের সমস্যা ছাড়াই যেন সেখানে ম্যাচ আয়োজন করা যায় তার জন্য মাঠ প্রস্তুত করার জন্য কঠোর পরিশ্রম করছেন স্থানীয় আয়োজকরা। ভেন্যুটি নিয়মিত পরিদর্শন করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা। তারা সরেজমিনে দেখছেন স্টেডিয়াম উন্নয়ন কাজের অগ্রগতি। ম্যাচগুলোর জন্য ইতোমধ্যে স্টেডিয়ামটির অনেক উন্নতি সাধন করা হয়েছে।

স্টেডিয়ামটির দু’টি ড্রেসিংরুম আন্তর্জাতিক মানে উন্নীত করার চেষ্টা করে যাচ্ছে বিসিবি। সেই সঙ্গে আসন্ন সিরিজকে সামনে রেখে প্যাভিলিয়নেরও সংস্কার করা হয়েছে। স্থানীয় আয়োজকরা জানান, এ স্টেডিয়ামে ঘরোয়া লিগের কিছু খেলা অনুষ্ঠিত হলেও বিদেশি কোন দল এখনো পর্যন্ত সেখানে খেলেনি। ব্যবহার না করার কারণে নষ্ট হতে বসেছে সেখানকার ফ্লাডলাইট। সেগুলো পুনঃস্থাপন করতে হবে।

বরিশালের প্রতিনিধিত্ব করা বিসিবির পরিচালক আলমগীর খান বৃহস্পতিবার বলেছেন, ‘এই ম্যাচটি আয়োজনে আইসিসি আমাদের সহায়তা করছে এবং ম্যাচগুলো যাতে সফলভাবে সম্পন্ন করা যায় সে লক্ষ্যে বিসিবি নিয়মিতভাবে আমাদের কর্মকান্ড তদারক করছে। বিসিবির প্রকৌশলীরা নিয়মিতভাবে স্টেডিয়াম পরিদর্শনে যাচ্ছেন এবং উন্নয়ন কর্যক্রম নিয়মিতভাবে তদারক করছেন। আমরা তাদের পরামর্শ নিয়েই স্টেডিয়ামটিকে আন্তর্জাতিক মানে উন্নীত করার কাজ চালিয়ে যাচ্ছি।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net