শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ১১:৩৬

সাংবাদিকদের ভূয়া কমিটির বিরুদ্ধে বিজেএসি ববি সংসদের অবস্থান

dynamic-sidebar

ববি প্রতিনিধি ::

গত ০৩/১০/১৯ তারিখে বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কথিত কমিটির বিরুদ্ধে অবস্থান ব্যাক্ত করেছে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি), বরিশাল বিশ্ববিদ্যালয় সংসদ। আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তারা স্পষ্ট অবস্থান ব্যাক্ত করে।

বিজ্ঞপ্তি অনুযায়ী জানা যায়, প্রশাসনিকভাবে সাংবাদিক সমিতি করার জন্য দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের নির্দেশনা উপেক্ষা করে নিজেরাই গঠনতন্ত্র প্রণেতা, নির্বাচন কমিশনার ও একক প্রার্থী হিসেবে প্রহসনের নির্বাচন করে নিজেরা নিজেদের মধ্যে পদ ভাগাভাগি করে নিয়েছে।

সাংবাদিকতার মতো মহৎ পেশার সঙ্গে জড়িত হবার প্রক্কালেই অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য এমন হীন কাজকে বিজেএসসি তীব্রভাবে নিন্দা জানায়। সাথে সাথে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার ড. এ কে এম মাহবুব হাসানের সঙ্গে একটি ছবি তুলে এবং তাঁর বক্তব্যকে ভিন্নভাবে উপস্থাপন করে যারা অনুমোদনহীন বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নামে বিভিন্ন গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে, সেসব অসৎ শিক্ষার্থীদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে আইনত ব্যাবস্থা গ্রহণের দাবি জানিয়েছে তারা।

এ ব্যাপারে বিজেএসসি ববি সংসদের সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বলেন, ” মাননীয় উপাচার্য মহোদয় একাধিকবার বিভিন্ন গণমাধ্যমে বলেছেন তিনি কোনো সাংবাদিক সমিতির অনুমোদন দেন নি। তারপরও সাংবাদিক  পরিচয়ে যারা উপাচার্যকে ফুল দেবার একটি ছবি দেখিয়ে সবাইকে বিভ্রান্ত করছে আমরা তাদের নিন্দা জানাই।”

আমাদের ফেসবুক পাতা


© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

shares