শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:২১

সারা বিশ্বের বুকে ধর্মীয় সম্প্রতির এক অনন্যসাধারণ দৃষ্টান্ত বাংলাদেশ – ডিআইজি শফিকুল ইসলাম

সারা বিশ্বের বুকে ধর্মীয় সম্প্রতির এক অনন্যসাধারণ দৃষ্টান্ত বাংলাদেশ – ডিআইজি শফিকুল ইসলাম

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল জেলার বাকেরগঞ্জ এবং বরগুনা জেলার বিভিন্ন পূজামন্ডপে আইনশৃঙ্খলাসহ সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন বরিশালের রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।

গতকাল (০৫ অক্টোবর) বাকেরগঞ্জের নাথপাড়াস্থ নাথবাড়ি দুর্গামন্দির, বাকেরগঞ্জ সার্বজনীন শ্রী শ্রী দুর্গামন্দির, বাকেরগঞ্জের দাসপাড়ায় দেবালয় পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় বরিশালের পুলিশ সুপার সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, পূজারী ও ভক্তবৃন্দ, স্বেচ্ছাসেবক এবং জেলার কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া একই দিনে ডিআইজি শফিকুল ইসলাম বরগুনা জেলার আখড়াবাড়ি এবং কালীবাড়ি পূজামন্ডপে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। এসময় আরও উপস্থিত ছিলেন, বরগুনার পুলিশ সুপার, পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, পূজারী ও ভক্তবৃন্দ, স্বেচ্ছাসেবক এবং জেলার কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, ‘আমরা মনেপ্রাণে খাঁটি বাংলাদেশী। সারা বিশ্বের বুকে ধর্মীয় সম্প্রতির এক অনন্যসাধারণ দৃষ্টান্ত বাংলাদেশ।’ হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ এই উৎসবে নিরাপত্তা, আইন-শৃঙ্খলা নির্বিঘ্ন রাখতে পুলিশ সদস্যদের তিনি নির্দেশ প্রদান করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net