শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১০

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
দুর্গাপূজায় উৎসব মূখর পরিবেশ রক্ষায় সার্বিক সহযোগীতা করা হবে-বরিশাল জেলা প্রশাসক

দুর্গাপূজায় উৎসব মূখর পরিবেশ রক্ষায় সার্বিক সহযোগীতা করা হবে-বরিশাল জেলা প্রশাসক

dynamic-sidebar

নিজস্ব প্রতিনিধি॥ আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশাল মহানগর ও জেলার ১০ উপজেলার ৬১৩ টি পূজা মন্ডপে উৎসব মূখর পরিবেশ রক্ষায় প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।

মঙ্গলবার (২৪সেপ্টেম্বর) মঙ্গলবার বেলা ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় তিনি একথা বলেন।

এসময় জেলা প্রশাসক আরো বলেন, সার্বিক অনাকাঙ্খিক যে কোন ঘটনার জন্য সবাইকে সতর্ক থাকতে হবে। আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি প্রতিটি মন্ডপে নিজস্ব সেচ্ছাসেবক সদস্যদের নিয়োজিত রাখতে হবে।ভ

এসময় তিনি সরকারী নিয়ম অনুযায়ি বিদ্যুৎ ব্যবহার করার পাশাপাশি নিজস্বভাবে জেনারেটর বা বিকল্প ব্যবস্থা রাখার জন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদের প্রতি আহবান জানান।

এছাড়া এবারে জেলা প্রশাসকের পক্ষ থেকে জেলা ও মহানগরের প্রতিটি মন্ডপের জন্য ৫ শত কেজি করে চাল বরাদ্ধ সহ ৬ শত ১৩ টি মন্ডপে সাড়ে তশ’ মেট্রিক টন চাল বরাদ্ধ রাখা হয়েছে বলে সভাসূত্রে জানাগেছে। একইসাথে প্রতিটি পূজা মন্ডপের দায়িত্বরত স্বেচ্ছাসেবকদের টি সার্ট দেয়ার বিষয়টিও জানানো হয় সভায়।

সভায় উপস্থিত ছিলেনঅতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাসসহ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, র‌্যাব, আনসার, ফায়ারসার্ভিসসহ বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক মানিক মূখার্জী কুডু, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি নারায়ন চন্দ্র দেসহ জেলার বিভিন্ন উপজেলার পূজা কমিটির প্রতিনিধি গণ।

এবছর বরিশাল নগরে ৩৫টি সার্বজনীন পূজা ও ব্যক্তিগত ৬টি পূজা মন্ডপে শারদীয় উৎসব অনুষ্ঠিত হবে। অন্যদিকে জেলার আগৈলঝাড়া উপজেলায় ১৪৭, উজিরপুর উপজেলায় ১১০,গৌরনদী উপজেলায় ৮০,বাকেরগঞ্জ উপজেলায় ৭২, বানারীপাড়া উপজেলায় ৫৮, মেহেন্দিগঞ্জ উপজেলায় ২৪, বাবুগঞ্জ উপজেলায় ২৩, হিজলা উপজেলায় ১৪ ,মুলাদী উপজেলায় ১০ ও বরিশাল সদর উপজেলায় ২১ টিসহ ৬১৩টি মন্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। ফলে গতবারের চেয়ে এবছর ১৬ টি মন্ডপে বেশী পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net