শনিবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং, রাত ৪:৩২

বাচ্চা নিয়ে হাজির নায়িকা কোয়েল মল্লিক

বাচ্চা নিয়ে হাজির নায়িকা কোয়েল মল্লিক

dynamic-sidebar

বিনোদন ডেস্ক ॥ টালিউডের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক জনপ্রিয়তাকে তুঙ্গে রেখেই হঠাৎ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। এরপর সিনেমা থেকে দূরে সরে পুরোদস্তুর সংসারী হয়ে যান তিনি। বিয়ের পর হাতে গুনে কয়েকিটি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা।

হঠাৎ কোলে সুন্দর এক শিশুকে নিয়ে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। ছবিটি পোস্ট করার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

১০০% লাভ খ্যাত এই নায়িকার কোলে কার সন্তান। অনেকের মনে প্রশ্ন জেগেছে তবে কি মা হলেন রঞ্জিত মল্লিক কন্যা? না, এই সন্তান কোয়েলের নয়, ছবি পোস্ট করার পাশাপাশি ক্যাপশানে কোয়েল জানিয়েছেন, শিশুটি তার প্রিয় বন্ধু অন্তরার সদ্যোজাত রাজপুত্র।

কোয়েলের এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়েছে। সকলেই সন্তান ও তার মা অর্থাৎ কোয়েলের বন্ধু অন্তরার জন্য শুভকামনা জানিয়েছেন।

জানা গেছে, কোয়েল মল্লিক বর্তমানে দুটি ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত। এর মধ্যে অরিন্দম শীল পরিচালিত ‘মিতিন মাসি’ ছবিতে মহিলা গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে।

অন্যদিকে হোম প্রোডাকশন সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবি ‘বনি’তে তাকে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে। বনি ছবিটির পরিচালনাও করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনেই তৈরি হচ্ছে এই ছবি

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

%d bloggers like this: